AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মন্ত্রিসভা থেকে আইনমন্ত্রীকে প্রত্যাহারের দাবি, কুশপুত্তলিকা দাহ


Ekushey Sangbad

০৭:১৮ এএম, অক্টোবর ২১, ২০১৪
মন্ত্রিসভা থেকে আইনমন্ত্রীকে প্রত্যাহারের দাবি, কুশপুত্তলিকা দাহ

একুশে সংবাদ :  আইনমন্ত্রী আনিসুল হককে নব্য রাজাকার হিসেবে অভিহিত করে মন্ত্রিসভা থেকে তাকে প্রত্যাহারের দাবি জানিয়েছে চারটি সংগঠন।
মঙ্গলবার সকাল সোয়া ১১টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে এ দাবি জানায়, জাতীয় গণতান্ত্রিক লীগ, কাজী আরেফ ফাউন্ডেশন, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম ও কৃষক শ্রমিক পার্টি। এ সময় আনিসুল হকের কুশপুত্তলিকা পোড়ানো হয়।
কৃষক শ্রমিক পার্টির সভাপতি লায়ন সালাম মাহমুদ বলেন, বরাবরই রাজাকার, ‘নব্য রাজাকাররা এদেশ ও মুক্তিযদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এটা মেনে নেওয়া যায় না। তাই রাজাকার আইনমন্ত্রীকে মন্ত্রিসভা থেকে প্রত্যাহার করতে হবে। কারণ তিনি প্রমাণ করেছেন তিনি একজন নব্য রাজাকার।’

এ সময় বিশ্ববাঙ্গালি সম্মেলনের সভাপতি কবি আব্দুল খালেক বলেন, আইনমন্ত্রী যদি পিয়াস করিমকে মুক্তিযুদ্ধের শেষ দিকে লিফলেট বিতরণ করতে দেখেন, তাহলে বলব আইনমন্ত্রীও রাজাকার। প্রধানমন্ত্রী লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন। এবার আইনমন্ত্রীকে মন্ত্রিসভা থেকে প্রত্যাহার করুন।

সমাবেশে কাজী আরেফ ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী মাসুদ আহমেদ বলেন, আইনমন্ত্রীকে তার বক্তব্যের জন্য ভুল স্বীকার করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তার বক্তব্য প্রত্যাহারের দাবি জানাচ্ছি। আর তাকে মন্ত্রিসভা থেকে প্রত্যাহার করতে হবে।
একুশে সংবাদ ডটকম/শিলা/২১.১০/২০১৪

Link copied!