AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বৃন্দাবনী সাধুর বিরুদ্ধে মার্কিনি ভক্তের ধর্ষণের অভিযোগ!


Ekushey Sangbad

১২:৩৩ এএম, মার্চ ৫, ২০১৫
বৃন্দাবনী সাধুর বিরুদ্ধে মার্কিনি ভক্তের ধর্ষণের অভিযোগ!

ঢাকা: এবার ভারতের এক বৃন্দাবনের সাধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক মার্কিনি নারী ভক্ত। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের বাসিন্দা ৪৩ বছর বয়সী ওই নারীর এই অভিযোগে পুরো বৃন্দাবনের টনক নড়ে উঠেছে। গত ২৭ ফেব্রুয়ারি বৃন্দাবন এসে পৌঁছানোর পর একটি হোটেলে ওঠেন ওই মার্কিনি। এর কিছুক্ষণ পরই তিনি নিখোঁজ হন। এরপর গত ৩ মার্চ বৃন্দাবনের কোতোয়ালী এলাকায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাঁকে।
পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে গেলে তার সঙ্গে ঠিক কী ঘটেছিল তা মনে করতে পারছিলেন না ওই নারী। কিন্তু হাসপাতালে ভর্তি করার পর তিনি এক সাধুর বিরুদ্ধে তাকে ধর্ষণের অভিযোগ করতে থাকেন।
ওই নারীর পুরো শরীরজুড়ে আঘাতের চিহ্ন ছিল। উদ্ধারের সময় তিনি নেশাগ্রস্ততার কারণে অচেতন ছিলেন। তাকে মথুরা জেলা হাসপাতালে ভর্তি করার পর বিষয়টি মার্কিন দূতাবাসকে জানানো হয়।
উত্তর প্রদেশভুক্ত মথুরা জেলা পুলিশ ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, ওই নারীর ধর্ষিত হওয়ার বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। আর এ কারণেই তারা এ ব্যাপারে কোনো পদক্ষেপ নিতে পারছে না বলেও জানিয়েছে পুলিশ।
তবে ওই এলাকার পর্যটন শিল্প সংশ্লিষ্টরা এ ঘটনায় নড়ে চড়ে বসেছেন। আগ্রা টুরিস্ট ওয়েলফেয়ার চেম্বারের সেক্রেটারি ভিশাল শর্মা বলেন, এটা খুবই তাজ্জবের বিষয় যে একজন মর্কিন নাগরিক তিন দিন ধরে নিখোঁজ ছিলেন অথচ মথুরা পুলিশের গোয়েন্দা বিভাগের সদস্যরা বিষয়টি সম্পর্কে কিছুই জানেন না।
তিনি বলেন, যা ঘটেছে তা খুবই দুঃখজনক। এতে এই অঞ্চলের পর্যটন শিল্পের মুখে আরেকটি কলঙ্কের দাগ পড়লো। স্থানীয় জনগন যদি পর্যটকদের কল্যাণে সক্রিয় উৎসাহ নিয়ে এগিয়ে না আসে তাহলে শুধু পুলিশি তৎপরতা দিয়ে বিদেশি পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব হবে না।
Link copied!