AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবশেষে বিয়ে নিয়ে ক্ষমা চাইলেন হ্যাপি


Ekushey Sangbad

১০:৪০ এএম, এপ্রিল ২৪, ২০১৫
অবশেষে বিয়ে নিয়ে ক্ষমা চাইলেন হ্যাপি

একুশেসংবাদ :  বহুল আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি মঙ্গলবার তার ফেসবুকে এক স্ট্যাটাসে জানান, ‘আমি বিয়ে করতে যাচ্ছি।
‘২৩ এপ্রিল, আমার বিয়ে। প্রোগ্রাম ৭টা থেকে, গুলশান-১। তবে কার সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সে বিষয়ে কিছু লিখেননি এ তিনি।এই পোস্টের সূত্র ধরে কয়েকটি অনলাইনে ‘হ্যাপির বিয়ে’ শিরোনামে খবর ছাপা হয়। পরদিনই জানান, তিনি বিয়ে করছেন না। বুধবার বিকালে হ্যাপির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘মজা করে এমন স্ট্যাটাস দিয়েছিলাম। আসলে এখনই বিয়ে করছি না। ভক্তরা বিভ্রান্ত হয়েছেন তাই আমি তাদের কাছে ক্ষমাও চেয়ে নিচ্ছি।
এছাড়াও সাম্প্রতিক সময়ে কাজের বিষয়ে হ্যাপী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গুলশান-১ এর একটি রেস্টুরেন্টে বাংলালিংক কুইজ বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হবেন। ‘কিছু আশা কিছু ভালোবাসা’ চলচ্চিত্রের এ নায়িকা বলেন, ‘বাংলালিংক একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করে এক লাখ গ্রাহকের ভেতর থেকে ১০ জন গ্রাহককে বাছাই করেছে। মূলত তাদের সঙ্গে আড্ডা দিতে সেখানে যাব।’ স্ট্যাটাস প্রসঙ্গে বলেন, ‘মজা করে এ স্ট্যটাসটি দেওয়ার জন্য আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী।’ প্রসঙ্গত, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় হ্যাপির অভিষেক হয়। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘রিয়েল ম্যান’। সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে যুক্ত হয়েছেন তিনি। ফাহিম ইসলামের ‘বলছি তোমায়’ অ্যালবামের ‘জানি তুমি আসবে ফিরে’ গানের ভিডিওতে মডেল হয়েছেন হ্যাপি। তবে চলচ্চিত্র ক্যারিয়ারের শুরুতেই ক্রিকেটার রুবেলকে নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন হ্যাপি।
একুশেসংবাদ.কম/এইচকেএস/২৪.০৪.১৫
Link copied!