AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের সংগ্রহ ২৫ ওভারে ১০৫ /৩


Ekushey Sangbad

০১:৫৮ পিএম, আগস্ট ২০, ২০১৪
বাংলাদেশের সংগ্রহ ২৫ ওভারে  ১০৫ /৩

একুশে স্পোর্টস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক ডোয়াইন ব্রাভো টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত , স্কোরবোর্ডে ১০০ রান না তুলতেই সেরা তিন ব্যাটসম্যানকে হারিয়েছে বাংলাদেশ। এ প্রতিবেদন লেখার সময় ২৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৫ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। ব্যাট করছেন আনামুল হক (৪৬) ও মুশফিকুর রহিম (৫)। আউট হয়েছেন তামিম ইকবাল (২৬), ইমরুল কায়েস (৯) ও শামসুর রহমান (৮)।

২১তম ওভারের প্রথম বলে বাজে আম্পাৃয়ারিংয়ের শিকার হন শামসুর (৮)। বলে ব্যাট না লাগলেও আম্পায়ার তাকে কট আউট দেন। এর আগে দুভাগ্যজনক রান আউটের শিকার হয়েছেন ইমরুল কায়েস। ইনিংসের ১৭তম ওভারের চতুর্থ বলে রানিং বিটুইন দ্য উইকেটের সময় ইমরুল কায়েস ও আনামুল হকের ধাক্কা লাগলে রানআউটের শিকার হন ওয়ান ডাউনে নামা এই ব্যাটসম্যান। ১২ বলে ৯ রান করেন তিনি। অবশ্য প্রথম উইকেট হারাতে বেশ সময় নেয় সফরকারীরা। ১৩তম ওভারের প্রথম বলে এসে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। যখন জেসন হোল্ডারের শিকার হয়ে ৪৭ বলে ২৬ রান করে সাজঘরে ফিরেন তামিম ইকবাল। দলীয় ৪১ রানে এই উইকেটের পতন হয়। তবে তামিম-কায়েস ফিরলেও অন্য প্রান্তে নিজের দায়িত্ব পালন করে যাচ্ছেন আরেক উদ্বোধনী ব্যাটসম্যান আনামুল হক। ৪৫ বলে ২৯ রান করে অপরাজিত আছেন তিনি।

একুশে সংবাদ ডট কম/মামুন/২০.০৮.২০১৪

Link copied!