AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বাতিল


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
১০:৪৪ পিএম, ১৮ মে, ২০২৪
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বাতিল

দলীয় শৃঙ্খলা না মানায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বাতিল করা হয়েছে। শনিবার (১৮ মে) রাতে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্ত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‍‍`চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার কারণে বিগত ১৭ সেপ্টেম্বর ২০১৮ সালে মাহমুদুল করিমকে সভাপতি এবং সুভাষ মল্লিক সবুজকে সাধারণ সম্পাদক করে ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম কলেজ শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল।‍‍`

২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর এক বছরের জন্য ২৫ সদস্যের চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। ২০২৩ সালের ২৯ জুলাই পূর্ণাঙ্গ কমিটি পায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ। এতে নতুন করে ৩০ জনকে কলেজ ছাত্রলীগে অন্তর্ভুক্ত করা হয়। এছাড়া ৯টি ডিপার্টমেন্টের কমিটিও ঘোষণা করা হয়।

গত ১৩ মে কলেজের উন্নয়নমূলক কাজে চাঁদাবাজি, কলেজের প্রধান সহকারীসহ কর্মচারীদের ওপর নির্যাতন, কলেজের শিক্ষক বদলিসহ নানারকম বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ এনে সভাপতি ও সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করে কলেজ ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। এসময় কলেজের বিভিন্ন দেয়াল থেকে সভাপতি-সম্পাদকের ছবি সম্বলিত ব্যানার খুলে ফেলা হয়। এছাড়া দুজনের ছবি আগুন দিয়ে পোড়ায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা 

Link copied!