AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির ব্যবসায় অনুষদের নতুন ডিন ড. শেলীনা


ইবির ব্যবসায় অনুষদের নতুন ডিন ড. শেলীনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ব্যবসায় প্রশাসন অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন। রোববার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী দুই বছরের জন্য উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে এ পদে নিয়োগ দিয়েছেন।

বিজ্ঞপ্তিতে সূত্রে, ৩০ জুন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক সাইফুল ইসলামের মেয়াদ শেষ হওয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় আইন ১৯৮০ (সংশোধিত আইন ২০১০)-এর ধারা ২৩ (৪) মোতাবেক সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন ১লা জুলাই থেকে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পালন করবেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

অধ্যাপক ড. শেলীনা নাসরীন বলেন, বিশ্ববিদ্যালয়ের যাত্রার শুরু থেকেই এই ফ্যাকাল্টি ছিল। এখানে অনেক অভিজ্ঞ শিক্ষক ও এনার্জেটিক নতুন শিক্ষকদের একটা সংমিশ্রণ রয়েছে। উভয়ের সমন্বয়ে সকলের সহযোগিতা পেলে আমি ফ্যাকাল্টির জন্য ভালো কিছু করবো বলে আশা রাখি। যেহেতু আমি এই বিশ^বিদ্যালয়েরই ছাত্রী এবং এখানেরই শিক্ষক সেহেতু আমি আমার ভালো লাগার জায়গা থেকে দায়িত্ব পালন করতে চাই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!