AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পবিপ্রবির টিএসসির নতুন পরিচালক প্রফেসর ড. খোকন হোসেন


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৮:১৬ পিএম, ১৯ আগস্ট, ২০২৪
পবিপ্রবির টিএসসির নতুন পরিচালক প্রফেসর ড. খোকন হোসেন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র(টিএসসি) এর নতুন পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ফিজিক্স এন্ড মেকানিকাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. খোকন হোসেন। 

১৮ আগস্ট(রোববার) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. এস এম হেমায়েত জাহান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নিয়োগ প্রদান করা হয়।

এ ব্যাপারে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পবিপ্রবির টিএসসিকে আধুনিক, মানসম্মত, ছাত্র-শিক্ষার্থীবান্ধব  টিএসসি হিসেবে গড়ে তুলতে চাই। পূর্বের সকল অনিয়ম-অভিযোগ-অসামঞ্জস্য দূর করে সকলের মনের মতো একটি আদর্শ টিএসসি হিসেবে গড়ে তুলতে চান। টিএসসির খাবারের মান যেনো ভালো থাকে সেই তদারকি তিনি করবেন। তাছাড়া বাজার থেকে কম মূল্যে শিক্ষা সামগ্রীসমূহ টিএসসিতে যেনো পেতে পারে সেই উদ্যোগ তিনি গ্রহণ করবেন। তিনি শিক্ষার্থীদের অনুরোধ করেন টিএসসির ক্যাফেটেরিয়া এবং অন্যান্য দোকানগুলোতে তারা যেনো মূল্য পরিশোধ পূর্বক খাবার কিংবা অন্যান্য সুযোগ সুবিধা গ্রহণ করে। কোনো প্রকার বকেয়া না রাখার ব্যাপারে শিক্ষার্থীদের বিশেষ অনুরোধ করেন। 

তাছাড়া টিএসসিকে চলমান ও সুন্দরভাবে পরিচালনার জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন এবং পবিপ্রবির টিএসসিকে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের জন্য একটি রোলমডেল হিসেবে উপস্থাপন করার বিষয়ে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন৷ 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!