AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে গণত্রাণ কর্মসূচির: প্রথম দিনে সংগ্রহ ৭ লাখ ৫৪ হাজার


Ekushey Sangbad
রাবি প্রতিনিধি
১১:১০ এএম, ২৫ আগস্ট, ২০২৪
রাজশাহীতে গণত্রাণ কর্মসূচির: প্রথম দিনে সংগ্রহ ৭ লাখ ৫৪ হাজার

দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলে চলমান বন্যা পরিস্থিতিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী শহরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ‘গণত্রাণ’ কর্মসূচির প্রথম দিনে অনলাইন ও অফলাইনে সর্বমোট ৭ লাখ ৫৪ হাজার ৩৭৪ সংগ্রহ করা হয়েছে। এ ছাড়াও বিপুল পরিমাণ ত্রাণসামগ্রী সহায়তা পাওয়া গেছে।

গতকাল শনিবার সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত গণত্রাণ কর্মসূচি চলমান থাকে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন রাবির সমন্বয় মেশকাত মিশু তাদের অফিসিয়াল ফেসবুক পেজে এ তথ্য জানান।

রাজশাহীতে গণত্রাণ কর্মসূচির প্রথম দিনে সংগ্রহ ৭ লাখ ৫৪ হাজার

তিনি বলেন, বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলন রাজশাহীর উদ্যোগে শনিবার গণত্রাণ কালেকশন কর্মসূচি ছিল। সবার প্রচেষ্টায় আজকের আদায় অফলাইনে আদায়:- ৫ লাখ ৭৫ হাজার ৫৭৪ টাকা। অনলাইনে আদায়: ১ লাখ ৭৮ হাজার টাকা। মোট আদায় ৭ লাখ ৫৪ হাজার ৩৭৪ টাকা। এই আদায়ের পাশাপাশি অতিরিক্ত কিছু আছে। এছাড়াও বেশকিছু পোশাক ও খাদ্যসামগ্রী কালেকশন হয়েছে। সবাইকে ধন্যবাদ হাতে হাত রেখে সহায়তা করার জন্য।

তিনি আরও বলেন, সারা দেশে বন্যার্ত ভাই-বোনদের জন্য রাজশাহীবাসীর উপহার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, রাবির তত্ত্বাবধানে দুইটি গাড়িতে শুকনো খাবার, পানি, ওষুধ, শিশুখাদ্য, স্যানিটারি ন্যাপকিন, কাপড়চোপড় পৌঁছানো হচ্ছে। দুটো গাড়িতে আমাদের শুধু ৪ জন প্রতিনিধি যাচ্ছে। তারা রোববার বাংলাদেশ সেনাবাহিনীর হাতে ত্রাণসামগ্রী হস্তান্তর করে আমাদের পরবর্তী গন্তব্যে চলে যাবেন। নির্ধারিত ৬টি পয়েন্টে আমাদের গণত্রাণ সংগ্রহ কর্মসূচি চলমান থাকবে। আপনারা সাধ্যের সবটা দিয়ে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াবেন।

রাজশাহীতে গণত্রাণ কর্মসূচি: প্রথমদিন সংগ্রহ ৭ লাখ ৫৪ হাজার টাকা

এর আগে সকাল থেকে রাজশাহীর ভদ্রা, রেলগেট, লক্ষ্ণীপুর, সাহেব বাজার, কাটাখালী বুথের পাশাপাশি সিনেট ভবন পয়েন্টে গণত্রাণ সংগ্রহ চলে। এ সময় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের ত্রাণসামগ্রীসহ নগদ অর্থ বিভিন্ন বুথগুলোতে প্রদান করেন।

যেভাবে সহায়তা পাঠাতে পারবেন:

ড. ইফতেখার আলম মাসুদ অধ্যাপক, আরবি বিভাগ, রাবি
নগদ: 01717-798480

অগ্রণী ব্যাংক রাবি শাখা
অ্যাকাউন্ট নং: 0200002264863

ড. আমিরুল ইসলাম কনক
অধ্যাপক, ফোকলোর বিভাগ, রাবি
বিকাশ: 01712-965525

ড. জামিরুল ইসলাম অধ্যাপক, সমাজকর্ম বিভাগ, রাবি
রকেট: 01717-143984

 

একুশে সংবাদ/এনএস

Link copied!