AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পবিপ্রবির সহকারী প্রক্টরবৃন্দের রদবদল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৫৭ এএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
পবিপ্রবির সহকারী প্রক্টরবৃন্দের রদবদল

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি)  সহকারী প্রক্টরবৃন্দের রদবদল হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জরুরি প্রশাসনিক ও আর্থিক দায়িত্বপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক মোহাম্মদ জামাল হোসেনের অনুমোদনক্রমে রেজিস্ট্রার অধ্যাপক ড. এস. এম. হেমায়েত জাহান স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানান হয়। 

অফিস আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বর্তমান সহকারী প্রক্টরবৃন্দের পরিবর্তে  বর্ণিত শিক্ষকবৃন্দকে সহকারী প্রক্টর হিসেবে পরবর্তী ২ (দুই) বছরের জন্য অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হলো। তারা পবিপ্রবির প্রচলিত আইন ও সংবিধি অনুযায়ী দায়িত্ব পালন করবেন এবং বিধি মোতাবেক আর্থিক ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। কর্তৃপক্ষ প্রয়োজনবোধে যে কোন সময় এই আদেশ সংশোধন বা পরিবর্তন করার ক্ষমতা সংরক্ষণ করে। একই সাথে দায়িত্ব পালন করার জন্য বর্তমান সহকারী প্রক্টরবৃন্দ-কে ধন্যবাদ জানানো হলো।এ আদেশ অবিলম্বে কার্যকর বিবেচিত হবে।

নতুন দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টরবৃন্দ হলো ডিজাস্টার রেজিলিয়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ ফয়সাল, ফিশারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ নাজমুল হক, ল এন্ড ল্যান্ড এডমিনিস্ট্রেশন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহিম এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আশিক-ই-এলাহী সাদী।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!