AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেরোবিতে নতুন ডিন ও চার বিভাগীয় প্রধান নিয়োগ


Ekushey Sangbad
গাজী আজম হোসেন, বেরোবি প্রতিনিধি
১২:৩৯ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
বেরোবিতে নতুন ডিন ও চার বিভাগীয় প্রধান নিয়োগ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) নতুন ডিন ও চার বিভাগীয় প্রধান নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। 

জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ এমদাদুল হক। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলীর অনুমোদনক্রমে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে তাঁকে এই পদে দায়িত্ব প্রদান করা হয়। এই নিয়োগ আদেশ ২২ সেপ্টেম্বর ২০২৪ তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য বলবৎ থাকবে। একই সাথে বাংলা বিভাগের প্রফেসর ড. শফিকুর রহমান বাংলা বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ তানজিউল ইসলাম রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ রফিউল আজম খান ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে এবং সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মির্জা আমিরুন নেছা সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলীর অনুমোদনক্রমে এসব দায়িত্ব প্রদান করে রেজিস্ট্রার স্বাক্ষরিত পৃথক পৃথক অফিস আদেশ জারি করা হয়েছে। উক্ত পদে তাঁদের নিয়োগ আদেশ পরবর্তী তিন বছরের জন্য বলবৎ থাকবে। 

একুশে সংবাদ/ এস কে
 


 

Link copied!