AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেরোবির একযোগে প্রশাসনিক পদে দায়িত্ব পেলেন ১৭ শিক্ষক


Ekushey Sangbad
গাজী আজম হোসেন, বেরোবি প্রতিনিধি
০৪:১২ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
বেরোবির একযোগে প্রশাসনিক পদে দায়িত্ব পেলেন ১৭ শিক্ষক

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) একযোগে আইকিউএসি পরিচালক, সহকারী প্রক্টর, সহকারী প্রভোস্ট পদে ১৭ জন শিক্ষককে নিয়োগ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলীর অনুমোদনক্রমে এসব দায়িত্ব প্রদান করে রেজিস্ট্রার স্বাক্ষরিত পৃথক পৃথক অফিস আদেশ জারি করা হয়েছে।

অফিস আদেশে একজন পরিচালক, দুইজন সহকারী প্রক্টর ও তিন আবাসিক হলের ১৪ জন শিক্ষককে নিয়োগ দেওয়া হয়েছে। 

ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) এর নতুন পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন গণিত বিভাগের প্রফেসর ড. মোঃ তাজুল ইসলাম। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলীর অনুমোদনক্রমে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে তাঁকে এই পদে দায়িত্ব প্রদান করা হয়। এই নিয়োগ আদেশ ২৩ সেপ্টেম্বর ২০২৪ তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য বলবৎ থাকবে।

এছাড়াও সহকারী প্রক্টর হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল্লাহ আল-মাহাবুব এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শামীম হোসেন দায়িত্ব পেয়েছেন। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী প্রভোস্ট হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এ. টি. এম জিন্নাতুল বাসার, মোঃ আমিনুল ইসলাম, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রাসেল উদ্দীন, লোকপ্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম এবং অর্থনীতি বিভাগের প্রভাষক মোঃ সাইফুদ্দিন খালেদ নিয়োগ পেয়েছেন।

শহীদ মুখতার ইলাহী হলের সহকারী প্রভোস্ট হিসেবে পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক চার্লস ডারউইন, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ বেলাল উদ্দিন, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রাকিবুল হাফিজ খাঁন রাকিব, জেন্ডার এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক ত্বহা হুসাইন এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মোঃ হাসান তারেক নিয়োগ পেয়েছেন। 

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারী প্রভোস্ট হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী ইসলাম, জেন্ডার এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক লুবনা আক্তার, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক সীমা আক্তার এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মুনমুন আক্তার দায়িত্ব পেয়েছেন। তাদের নিয়োগ আদেশ ২৩ সেপ্টেম্বর ২০২৪ তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য বলবৎ থাকবে। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!