AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০৯:২১ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ তার নিজ কর্মস্থলে যোগদান করেছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি ক্যাম্পাসে পৌঁছান৷ এসময় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তাকে স্বাগত জানায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। পরে তিনি উপাচার্যের কার্যালয়ে এসে যোগদান পত্রে স্বাক্ষর করেন।

বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে আসর নামাজ শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়। পরে প্রশাসন ভবন চত্বরে বিএনসিসি’র সদস্যরা তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। বিকেল সাড়ে ৫টায় শহীদ মিনার, স্মৃতিসৌধ ও মুক্তবাংলা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন ড. নসরুল্লাহ।

নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ বলেন, আমি এ বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণায় আন্তর্জাতিক মানে নিয়ে যাওয়ার চেষ্টা করবো। আমি এখানে ক্ষমতার জন্য আসিনি, এসেছি দায়িত্ব পালন করতে। আমি এবং আমার শিক্ষার্থীদের মধ্যে কোনো ধরনের বলয় থাকবে না। আমি নিজে দুর্নীতি করবো না, অপরকেও দুর্নীতি করতে দেব না তার শতভাগ গ্যারান্টি দিলাম। সর্বোপরি শিক্ষার্থীদের সাথে নিয়ে এ বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে আমি কাজ করবো।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!