AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে নোমান-সম্পদ


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
১১:০৭ এএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
ইবির লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে নোমান-সম্পদ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি (আংশিক) গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ফাইমুন নোমান ও সাধারন সম্পাদক হিসেবে ব্যবস্থাপনা বিভাগের একই শিক্ষাবর্ষের মোকসেতুর রহমান সম্পদ নির্বাচিত হয়েছেন।

রোববার সকালে সমিতির উপদেষ্টা মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামাণিক এবং সাবেক সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির সহ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিসংখ্যান বিভাগের আসাদুজ্জামান প্রামানিক সাগর। সাংগঠনিক সম্পাদক আইন বিভাগের ফাইজুলবারী ফুয়াদ, দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের আবু জাহিদ তানভীর ও কোষাধ্যক্ষ মাহিউল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়া নতুন কমিটিকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করতে বলা হয়েছে।

নব নির্বাচিত সভাপতি ফাইমুন নোমান বলেন, আপনারা আমাদেরকে যে আস্থা ও দায়িত্ব দিয়েছেন তা আমরা সঠিকভাবে পালন করার চেষ্টা করবো। আমাদের সমিতির লক্ষ্য হচ্ছে সকলের উন্নয়ন এবং কল্যাণ সাধন। আমরা বিশ্বাস করি, আমাদের সম্মিলিত প্রচেষ্টা এবং সহযোগিতার মাধ্যমে আমরা যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারব। আমরা নতুন প্রকল্প গ্রহণ এবং বর্তমান সমস্যাগুলো সমাধানের জন্য একসাথে কাজ করব। আমরা আপনাদের সকলের মতামত ও সহযোগিতা কামনা করছি।  কারণ, আমাদের সবার অংশগ্রহণই আমাদের সফলতার চাবিকাঠি। চলুন, আমরা একসাথে আমাদের সকলের আরো উন্নত করার জন্য কাজ করি।

 
 একুশে সংবাদ/ এস কে

Link copied!