AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতুমীর কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণের নির্বাচনে জয়ী জহিরুল-রাকিব


Ekushey Sangbad
হুমায়ুন কবির, ঢাকা কলেজ
১২:১০ পিএম, ১ অক্টোবর, ২০২৪
তিতুমীর কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণের নির্বাচনে জয়ী জহিরুল-রাকিব

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ ফোরামে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। কলেজটির ১৭- ১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জহিরুল ইসলাম ইয়ামিন ব্যালটের মাধ্যমে নির্বাচনে ১৪২ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন। এবং ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিব আমির ৭২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) তিতুমীরস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ ফোরামের উপদেষ্টা মন্ডলীর পরামর্শক্রমে গণতান্ত্রিক প্রকৃয়ায় নির্বাচনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।

উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু মালেক মীর মতিন নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘ময়মনসিংহ বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী জেলা। যারা নতুন দায়িত্ব গ্রহণ করেছেন আশা করছি তারা তাদের মেধা দিয়ে সুন্দর ও সুশৃঙ্খল সমন্বয়ের মাধ্যমে আমাদের জেলা ছাত্রকল্যান ফোরামকে শিক্ষার্থী বান্ধব হিসেবে গড়ে তুলবেন। শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় সর্বদা তাদের পাশে থাকবে। এবং ঢাকার বুকে একখণ্ড ময়মনসিংহ ঐক্যবদ্ধ করে রাখবেন। সর্বোপরি জেলার শিক্ষার্থীদের কল্যাণে নিরলস কাজ করে যাবে এই প্রত্যাশা রাখি।’

ছাত্রকল্যাণ ফোরামের কার্যক্রম সম্পর্কে নতুন সভাপতি জহিরুল ইসলাম ইয়ামিন বলেন, সবাইকে একসাথে নিয়ে আমাদের ময়মনসিংহ জেলার ছাত্রকল্যাণ সংগঠনকে তিতুমীরের বুকে একটা সুসংগঠিত সংগঠন হিসেবে তুলে ধরতে চাই। আমাদের পূর্বের ভালো মন্দ বিষয়গুলো ভালোভাবে বিবেচনায় নিয়ে সবার সবার সহযোগিতায় এগিয়ে যাবো ইনশাআল্লাহ। এতে আমাদের সকল সিনিয়র ভাই এবং আপুদের সর্বাত্মক সহযোগিতা চাই।

ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক রাকিব আমির বলেন, সকল প্রশংসা মহান আল্লাহ তা’আলার। গনতন্ত্র এবং নির্বাচনে প্রতিনিধিত্ব করা আমাদের পরিবারের রক্তের ধারা। জেলা হিসেবে ময়মনসিংহ বরাবরেই এগিয়ে। তিতুমীরস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণের সকল সাধারণ শিক্ষার্থীর পাশে থেকে ছাত্রদের কল্যাণমূলক কাজ করে যেতে চাই। ছাত্রকল্যাণের শিক্ষার্থীদের কলেজের শিক্ষা, সংস্কৃতি ও প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান বা আয়োজনে অংশগ্রহণে আগ্রহী করে তুলবো।

উল্লেখ্য,তিতুমীর কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যান ফোরামের মোট ভোটার সংখ্যা ছিলো ১৮৬ জন। ভোট প্রধান করেন ১৮৬ জন এবং ১ টি ভোট ভাতিল হয়। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!