AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতুমীর কলেজে নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণের নির্বাচনে জয়ী সুমন বাশার - ঈশাত খান


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৭:৫০ পিএম, ১ অক্টোবর, ২০২৪
তিতুমীর কলেজে নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণের নির্বাচনে জয়ী সুমন বাশার - ঈশাত খান

রাজধানীর সরকারি তিতুমীর কলেজে নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ ফোরাম নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। কলেজটির ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুমন বাশার ব্যালটের মাধ্যমে নির্বাচনে ৮১ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন। এবং ১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ঈশাত খান ভূবন ৫৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) তিতুমীরস্থ নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ ফোরামের উপদেষ্টা মন্ডলীর পরামর্শক্রমে গণতান্ত্রিক প্রকৃয়ায় নির্বাচনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রকল্যাণ ফোরামের কার্যক্রম সম্পর্কে নতুন সভাপতি সুমন বাশার বলেন, তিতুমীরস্ত্র নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণের সকল সাধারণ শিক্ষার্থীর পাশে থেকে ছাত্রদের কল্যাণমূলক কাজ করে যেতে চাই।ছাত্রকল্যাণে শিক্ষার্থীদের কলেজে শিক্ষা, সংস্কৃতি ও প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান বা আয়োজনে অংশগ্রহণে আগ্রহী করে তুলবো,ইনশাআল্লাহ।

ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক ঈশাত খান ভূবন বলেন, তিতুমীরস্থ নেত্রকোনা জেলা ছাত্র কল্যাণ পরিষদ একটি অরাজনৈতিক সংগঠন। আমাদের উদ্দেশ্য হলো সাংস্কৃতিক রাজধানী খ্যাত নেত্রকোনা জেলার সকল শিক্ষার্থীকে একত্রিত করে, পরস্পরের সাহায্য ও সৌহার্দের সাথে থাকার সুযোগ তৈরি করা। যেকোনো সমস্যায় কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার পাশাপাশি সুশিক্ষায় শিক্ষিত হয়ে আমরা আমাদের নেত্রকোনা জেলাকে আরও উজ্জীবিত করার প্রত্যাশা করি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!