AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজ থেকে পবিপ্রবি বহিঃস্থ বা বাবুগঞ্জ ক্যাম্পাস নয়: পবিপ্রবি ভিসি


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০১:৫৮ পিএম, ২ অক্টোবর, ২০২৪
আজ থেকে পবিপ্রবি বহিঃস্থ বা বাবুগঞ্জ ক্যাম্পাস নয়: পবিপ্রবি ভিসি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) বরিশালের বাবুগঞ্জে অবস্থিত এ্যানিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ১০টায় এএনএসভিএম অনুষদ অডিটোরিয়ামে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম। সভায় এএনএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ ফয়সল কবিরের সভাপতিত্বে আইন ও ভূমি প্রশাসন অনুষদের ডিন প্রফেসর মোঃ আব্দুল লতিফ, প্রক্টর প্রফেসর আবুল বাশার খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মোঃ জিল্লুর রহমান, রেজিস্ট্রার (অ.দা.) প্রফেসর ড. এস. এম. হেমায়েত জাহান, প্রফেসর মোহাম্মদ জামাল হোসেন, প্রফেসর ড. মামুনুর রশীদসহ শিক্ষার্থী, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর বলেন, পৌনে ৩০০ টাকার বিনিময়ে তোমাদের ভিসি হয়ে আসছি , কোনো প্রকার কোনো বায়াসনেস মেনে নেয়া হবেনা।

এ মতবিনিময় সভায় ক্যাম্পাসের বিভিন্ন দাবী-দাওয়া তুলে শিক্ষার্থীরা এবং সেইসাথে দুই ক্যাম্পাসকে একীভূতকরণ জন্য দাবী উঠায়। তবে এ বিষয়ে পবিপ্রবি সাংবাদিক সমিতি ভাইস চ্যান্সেলরকে প্রশ্ন করলে তিনি বলেন, " এটা রাষ্ট্রের সিদ্ধান্ত, আমরা তোমাদের সাথে একমত পোষন করলেও রাস্ট্র যদি চায় তাহলেই কেবল সম্ভব। আর এখানে যে ভবণগুলো রয়েছে কোটি টাকার সম্পদ রয়েছে। বর্তমান সরকার এখন যে অর্থনৈতিক ভাবে ভঙ্গুর এ অবস্থায় আমরা এই ক্যাম্পাসকে আরো সুন্দর এবং আরো উন্নত করে চাই। "

এসময় তিনি পবিপ্রবি বহিঃস্থ/বাবুগন্জ ক্যাম্পাস নাম সরিয়ে পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস হিসেবে ঘোষনা করেন এবং আশ্বাস দেন আগামী অর্থবছরেই সকল সমস্যা দূরীকরণ করা হবে।

এদিন এএনএসভিএম অনুষদের শুভাগমন উপলক্ষ্যে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের পক্ষ থেকে নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. কাজী রফিকুল ইসলামকে সংবর্ধনা দেয়া হয়। সভা শেষে ভাইস-চ্যান্সেলর এএনএসভিএম অনুষদের প্রশাসনিক, একাডেমিক, ভেটেরিনারি ক্লিনিক, বিভিন্ন হলসহ যাবতীয় কার্যক্রম পরিদর্শন করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!