AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ কমিটি ঘোষণা


Ekushey Sangbad
হুমায়ুন কবির, ঢাকা কলেজ
০৩:০৫ পিএম, ২ অক্টোবর, ২০২৪
ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ কমিটি ঘোষণা

ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ (ত্রিমোহনা) আগামী ৬ মাসের জন্য সাধারণ নির্বাচনের মাধ্যমে পূনাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি পদে বিপুল ভোটে নির্বাচিত হলেন রিয়াদ ইসলাম প্রধান এবং সাধারণ সম্পাদক দেওয়ান ফজলে হাসান নিয়ন। মঙ্গলবার (০১ অক্টোবর) এই কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রকল্যান পরিষদের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক দেওয়ান ফজলে হাসান নিয়ন, চাঁদপুর জেলা থেকে আগত ঢাকা কলেজস্থ সকল শিক্ষার্থীদের কে নিয়ে সংগঠনটি তৈরি করা হয়েছে। দেশের বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষার্থীদেরকে নিশ্চিন্তে ভর্তি পরীক্ষা দেওয়ার জন্য মোবাইল, ঘড়ি, ব্যাগ রেখে পরীক্ষা শেষে সেগুলো ফেরত দেওয়া। তাদের আসনবিন্যাস খুঁজে দেওয়া।

এরপর শিক্ষার্থীরা চান্স পেলে কলেজে ভর্তির কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করা। ঢাকাতে তাদের আবাসনের ব্যবস্থা করাসহ সার্বিকভাবে সহযোগিতা করার জন্য এই চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ গঠন করা হয়েছে। আরো বলেন যেই আশা, প্রত্যাশা এবং আকাঙ্খা  নিয়ে আমাদেরকে নির্বাচিত করেছেন সেটি বাস্তবায়নের লক্ষ্যে নিজের সর্বোচ্চটুকু উজার করে দিবো ইনশাআল্লাহ!আপনাদের সকলের মতামত এবং পরামর্শকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আমাদের ঢাকা কলেজস্থ চাঁদপুর ছাত্রকল্যানকে একটি আদর্শিক রোল মডেল সংগঠন হিসেবে প্রতিষ্ঠায় সর্বদা বদ্ধ পরিকর থাকবো বলে শপথ করছি। আমাদের সকলের প্রানের এই সংগঠনটি যাতে সম্পূর্ন সততা,নিষ্ঠা এবং ন্যয়পরায়নতার ভিক্তিতে পরিচালনা করতে পারি, সেজন্য আপনাদের সকলের নিকট দোয়া কামনা করছি।

উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দ হলেন, বোরহান উদ্দিন ইশরাক,শাহাবউদ্দিন ইমন,ইমরান হোসেন রাজ,মেহেদী হাসান মাহী,ফয়সাল আহম্মেদ,খন্দকার জিয়াউর রহমান জিয়া,আব্দুর রহিম রাজ,শরিফ,নিজাম উদ্দিন,জুম্মন শেখ

শাহীন আলম তানভীর,খন্দকার নাহিদ,মহিউদ্দিন মাফি,জিল্লুর রহমান,আবুবক্কর জুয়েল,উজ্জল গাজী,নোমান আলম মুন,মাহফুজুর রহমান রাজ,আব্দুল গাফ্ফার,মোঃ আবু নাঈম। 


উল্লেখ্য, ২০১৩ সালে ঢাকা কলেজের বিভিন্ন প্রান্ত থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে এই জেলা ছাত্রকল্যাণ সংগঠনটি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!