AB Bank
ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বর্ণিল আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করল ঢাকা মহানগর মহিলা কলেজ


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৮:৩৪ পিএম, ৩ অক্টোবর, ২০২৪
বর্ণিল আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করল ঢাকা মহানগর মহিলা কলেজ

ঢাকা মহানগর মহিলা কলেজের নবীনবরণ–২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৩ অক্টােবর) দুপুরে রাজধানীর লক্ষ্মীবাজারে অবস্থিত এ কলেজের নবীন শিক্ষার্থীদের বরণে আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের গভর্নিং বডির সম্মানিত সভাপতি মেজর জেনারেল (অবঃ) ডঃ মনিরুল ইসলাম আখন্দ (এনডিসি, পিএসসি)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইসমত আরা। 

এছাড়া বিশেষ অতিথি ছিলেন কলেজ গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষক প্রফেসর ড. মোঃ রবিউল ইসলাম। 

প্রধান অতিথির বক্তব্যে মেজর জেনারেল (অবঃ) ডঃ মনিরুল ইসলাম আখন্দ বলেন, শিক্ষার্থীরা তোমরা দেশের পরিবর্তনে যে অবদান রেখেছো তা চিরস্মরণীয়। এখন সময় এসেছে দেশ গড়ার। প্রত্যাশা করি দেশের উন্নয়নে তোমরা তোমাদের সর্বোচ্চ সেবা দিয়ে যাবে।

বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর ড. মোঃ রবিউল ইসলাম বলেন, ছাত্র জীবন নিজেকে মানুষ হিসেবে গড়ার সময়। পরিবর্তিত অবস্থার প্রেক্ষাপটে শিক্ষার্থীদের তৈরি করার ভালো সময় এসেছে উল্লেখ করে তাদের সম্ভাবনার উপর আলোকপাত করেন। 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কলেজের ছাত্রীরা নৃত্য ও গান পরিবেশনের মাধ্যমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করে কলেজ শিক্ষার্থী ফারিয়া আহমেদ ফারহা এবং তাসনুবা নাজনীন।

উৎসব মুখর অনুষ্ঠানে কলেজের শিক্ষক- কর্মচারী ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!