AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ছাত্র-জনতার আন্দোলন:

হামলাকারীদের গ্রেফতারে দীর্ঘসূত্রিতার প্রতিবাদে ইবিতে মানববন্ধন


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০৬:২৪ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
হামলাকারীদের গ্রেফতারে দীর্ঘসূত্রিতার প্রতিবাদে ইবিতে মানববন্ধন

ছাত্র-জনতার আন্দোলনে হামলাকারীদের গ্রেফতারে সরকারের দীর্ঘসূত্রিতার প্রতিবাদে মানববন্ধন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা। বুধবার দুপুরে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে বিক্ষোভ মিছিল নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে মানববন্ধনে মিলিত হয়৷ দুপুর ১টায় প্রধান ফটক সংলগ্ন খুলনা-কুষ্টিয়া মহাসড়কে তারা এ মানববন্ধন করেন। 

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাদতুল্লাহ শেখ বলেন, জুলাই বিপ্লবে ছাত্রলীগ-আওয়ামী লীগ সর্বত্র নৈরাজ্য চালিয়েছে। যাদের হাতে আমাদের ভাইদের রক্ত লেগে আছে এখনো তারা বহাল তবিয়াতে ঘুরে বেড়াচ্ছে। আমরা এ সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি। সেই সঙ্গে প্রশাসন ও বিচার বিভাগে বসে থাকা সব স্বৈরাচারের দোসরদের বিচারের দাবি জানাচ্ছি।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ইবির সহ-সমন্বয়ক নাহিদ ইসলাম বলেন, ছাত্র-জনতার আন্দোলনে খুনি শেখ হাসিনার দোসররা হাজারো মেধাবীর জীবন কেড়ে নিয়েছে। কিন্তু সেইসব সন্ত্রাসীদের এখনো বিচারের আওতায় আনা হচ্ছে না। হাইকোর্টে এখনও যেসব আওয়ামী দোসররা বসে আছেন তাদের দ্রুত পদত্যাগ করতে হবে। এছাড়া যারা গণহত্যাসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত ছিল তাদের সবাইকে চিহ্নিত করে বিচারের মুখোমুখি করতে হবে। তাদের বিচার না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো।

একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!