AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পৃথিবীর সকল নিপীড়িত মানুষের জন্য আমাদের কণ্ঠস্বর উচ্চকিত থাকবে- ইবি উপাচার্য


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০৬:১৬ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
পৃথিবীর সকল নিপীড়িত মানুষের জন্য আমাদের কণ্ঠস্বর উচ্চকিত থাকবে- ইবি উপাচার্য

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ বলেছেন, সারা পৃথিবীর সকল নিপীড়িত মানুষের জন্য আমাদের কণ্ঠস্বর সবসময় উচ্চকিত থাকবে। এই প্রত্যয় আমাদের থাকা উচিত এটা আমাদের ঈমানী দায়িত্ব। আমরা যতটুকু পারি ফিলিস্তিনের মুক্তিকামী জনতার পাশে থাকবো। আমরা তাদের জন্য আর্থিক সহযোগীতা করবো।

রোববার দুপুর ২টায় হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ারের গায়েবানা জানাজায় এসব কথা বলেন তিনি। বিশ্ববিদ্যালয়ের বটতলায় সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে এটি অনুষ্ঠিত হয়। 

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের খতিব আশরাফ উদ্দীন খানের ইমামতিতে এসময় উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ, ধর্মতত্ত্ব অনুষদের ডিন ড. আ. ব. ম. ছিদ্দিকুর রহমান আশ্রাফীসহ বিভিন্ন বিভাগের তিন শতাধিক শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

জানাজায় উপস্থিত শিক্ষার্থীরা ইয়াহিয়া সিনওয়ারের মাগফিরাত কামনা এবং মুসলিম জাতিকে ঐক্যবদ্ধ হয়ে একসঙ্গে জালিমদের বিরুদ্ধে লড়াই করার আহ্বান জানান।

এসময় উপাচার্য আরও বলেন, যে স্পিরিট নিয়ে ফিলিস্তিনের মুক্তিকামী জনতা এতোদিন ধরে যুদ্ধ করছে, আমাদের সর্বাত্মক সহযোগিতা এবং হৃদয়ের ঐক্য তাদের সাথে আছে। আমরা ফিলিস্তিনীদের সাথে আছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!