AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী সিএসই ফেস্ট অনুষ্ঠিত


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৪:৪৮ পিএম, ২১ অক্টোবর, ২০২৪
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী সিএসই ফেস্ট অনুষ্ঠিত

উদ্ভাবন, প্রযুক্তিগত অগ্রগতি ও সৃজনশীলতার প্রসারের লক্ষ্যে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে দিনব্যাপী সিএসই ফেস্ট অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) সকালে একাডেমিক ভবন-২ এ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলী প্রধান অতিথি হিসেবে বেরোবি সিএসই ফেস্ট ২০২৪ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনের পর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী কর্তৃক উদ্ভাবিত বিভিন্ন প্রযুক্তির প্রদর্শনী ঘুরে দেখেন উপাচার্য।

সিএসই ফেস্ট ২০২৪ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী উপাচার্যের নেতৃত্বে বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দায়িত্বে থাকা প্রফেসর ড. মোঃ তাজুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মিজানুর রহমান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ ইলিয়াছ প্রামানিক, প্রক্টর ড. মোঃ ফেরদৌস রহমান এবং বেরোবি সিএসই বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
সিএসই ফেস্টে প্রজেক্ট শোকেসিং, গেমিং কনটেস্ট, ইনডোর গেম, আন্তঃবিভাগ প্রোগ্রামিং কনটেস্ট, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠাানের আয়োজন করা হয়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!