AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চবিতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ইবিতে বিক্ষোভ


Ekushey Sangbad
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চবি
০৬:৪২ পিএম, ২১ অক্টোবর, ২০২৪
চবিতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ইবিতে বিক্ষোভ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের উপর ছাত্রলীগ ও যুবলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা। 

সোমবার বিকেল চারটায় ক্যাম্পাসের জিয়া মোড় থেকে মিছিল বের হয়ে প্রশাসন ভবনের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এতে বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সহ-সমন্বয়করা আওয়ামী, ছাত্রলীগ ও যুবলীগ নিষিদ্ধসহ আগামী ২৪ ঘন্টার মধ্যে চবি শিক্ষার্থীদের উপর হামলাকারীদের গ্রেফতারের আল্টিমেটাম দেন। এছাড়া মঙ্গলবারের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা না হলে আবারও কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন তারা।

সমাবেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ইবির সমন্বয়ক এস এম সুইট বলেন, আমরা ২৪ এর আন্দোলনে আমার ভাইয়ের বুকে গুলি করা কোনো ছাত্রলীগ ও এর দোসরদের বাংলার মাটিতে দেখতে চায় না। অনতিবিলম্বে আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগকে নিষিদ্ধ ঘোষণা করতে হবে। তারা বিভিন্নভাবে আমাদের স্বাধীনতাকে বিতর্কিত করার চেষ্টা করে যাচ্ছে। আমি তাদেরকে হুশিয়ারি দিয়ে বলতে চাই, আপনারা আপনাদের এই অপচেষ্টা বন্ধ করুন৷ আর তা নাহলে ছাত্র জনতা আপনাদের কঠিন জবাব দিবে।

 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - ক্যাম্পাস

Link copied!