AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেরোবিতে ১ম বর্ষের ক্লাস শুরু আগামী ৩ নভেম্বর


Ekushey Sangbad
গাজী আজম হোসেন, বেরোবি প্রতিনিধি
০৯:৩২ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
বেরোবিতে ১ম বর্ষের ক্লাস শুরু আগামী ৩ নভেম্বর

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ক্লাস শুরু আগামী ০৩ নভেম্বর।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও গুচ্ছভুক্ত ১ম বর্ষ স্নাতক (সম্মান) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মো. তাজুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর ১৪ অক্টোবর ২০২৪ তারিখে অনুষ্ঠিত ডিনস্ কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ০৩ নভেম্বর ২০২৪ তারিখ হতে ১ম বর্ষ ১ম সেমিস্টারের ক্লাস শুরু হবে। এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলা হলো

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শিক্ষার্থীবৃন্দকে তাদের স্ব-স্ব বিভাগে যোগাযোগপূর্বক ক্লাস রুটিন সংগ্রহ করে ক্লাসে অংশগ্রহণের জন্য বলা হলো।

এই ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড.তাজুল ইসলাম বলেন,আগামী ৩ নভেম্বর ক্লাস শুরু হবে। সেই অনুযায়ী বিভাগ গুলোতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

কেন্দ্রীয়ভাবে অরিয়েন্টেশন হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি ডিনস মিটিংয়ে ছিলাম না তাই বলতে পারছি না। এই ব্যাপারে ডিনরা বলতে পারবেন।

উল্লেখ্য, গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের এ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ২৭ এপ্রিল। এছাড়া, বি ইউনিটের ০৪ মে ও সি ইউনিটের ১১ মে অনুষ্ঠিত হয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - ক্যাম্পাস

Link copied!