AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পবিপ্রবি ও ববি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ


Ekushey Sangbad
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
০৪:৪৪ পিএম, ২৩ অক্টোবর, ২০২৪
পবিপ্রবি ও ববি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) উপাচার্যের মধ্যে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আমন্ত্রণে তার বাসভবনে উক্ত সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

সৌজন্য সাক্ষাৎ এ পবিপ্রবি উপাচার্য অধ্যাপক  ড. কাজী রফিকুল ইসলাম এবং ববি উপাচার্য অধ্যাপক ড. শুচিতা শরমিন উভয়ে দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে শিক্ষা,গবেষণা, সহ-শিক্ষা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে সুসম্পর্ক বজায় রাখতে এবং অতিদ্রুত এ নিয়ে পারস্পরিক কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।এসময়  উভয় উপাচার্য তাদের নিজ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে একে অন্যের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন। সাক্ষাৎ শেষে পবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. কাজী রফিকুল ইসলাম ববি উপাচার্য অধ্যাপক ড. শুচিতা শরমিন কে তাঁর  বিশ্ববিদ্যালয় পরিদর্শনের আমন্ত্রণ জানান।

সৌজন্য সাক্ষাৎ এ পবিপ্রবির পক্ষে রেজিস্ট্রার অধ্যাপক ড. এস. এম. হেমায়েত জাহান,ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মোঃ জিল্লুর রহমান,ছাত্র বিষয়ক উপ-উপদেষ্টা অধ্যাপক ড. এবিএম. সাইফুল ইসলাম, অধ্যাপক মোঃ জামাল হোসেন এবং ববির পক্ষে রেজিস্ট্রার মোঃ মনিরুল ইসলাম,সহকারী প্রক্টর মারুফা আক্তার উপস্থিত ছিলেন। 

একুশে সংবাদ/ এস কে

সর্বোচ্চ পঠিত - ক্যাম্পাস

Link copied!