AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদ, ঢাকা কলেজ নতুন নেতৃত্বে ফিরোজ-পলাশ


Ekushey Sangbad
হুমায়ুন কবির, ঢাকা কলেজ
০১:২৫ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদ, ঢাকা কলেজ নতুন নেতৃত্বে ফিরোজ-পলাশ

ঢাকা কলেজে লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।উক্ত কমিটিতে সভাপতি করা হয়েছে ঢাকা কলেজ ২০১৯-২০ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ফিরোজ রাব্বি। এবং সাধারণ সম্পাদক করা হয়েছে ২০২০-২১ শিক্ষাবর্ষের সমাজবিজ্ঞান বিভাগের পলাশ।রবিবার (২৮আক্টোবর) লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীর পরামর্শক্রমে কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রকল্যাণ পরিষদের কার্যক্রম সম্পর্কে নতুন সভাপতি মোঃ ফিরোজ রাব্বি বলেন ,ঢাকা কলেজে লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণের সকল সাধারণ শিক্ষার্থীর পাশে থেকে ছাত্রদের কল্যাণমূলক কাজ করে যেতে চাই।ছাত্রকল্যাণ শিক্ষার্থীদের কলেজে শিক্ষা, সংস্কৃতি ও প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান বা আয়োজনে অংশগ্রহণে আগ্রহী করে তুলবো,ইনশাআল্লাহ।

ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক পলাশ রানা বলেন, লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ,ঢাকা কলেজে একটি অরাজনৈতিক সংগঠন। আমাদের উদ্দেশ্য হলো লালমনিরহাট জেলার সকল শিক্ষার্থীকে একত্রিত করে, পরস্পরের সাহায্য ও সৌহার্দের সাথে থাকার সুযোগ তৈরি করা। যেকোনো সমস্যায় কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার পাশাপাশি সুশিক্ষায় শিক্ষিত হয়ে আমরা আমাদের লালমনিরহাট জেলাকে আরও উজ্জীবিত করার প্রত্যাশা করি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!