AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাসচাপায় নাদিয়ার মৃত্যু: তদন্ত প্রতিবেদন ২৭ আগস্ট


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০১:১৭ পিএম, ২৫ জুলাই, ২০২৩
বাসচাপায় নাদিয়ার মৃত্যু: তদন্ত প্রতিবেদন ২৭ আগস্ট

রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাদিয়া সুলতানা নিহত হওয়ার ঘটনায় করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৭ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

 

মঙ্গলবার (২৫ জুলাই) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আল ইমরান রাজন প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালত প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন।

 

গত ২২ জানুয়ারি দুপুরে ক্লাস না থাকায় এক বন্ধুর সঙ্গে তার মোটরসাইকেলে করে বই কিনতে উত্তরার বাসা থেকে বসুন্ধরা আবাসিক এলাকায় যাচ্ছিলেন নাদিয়া (১৯)। কুড়িল বিশ্বরোড এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাস। এতে দুজনই রাস্তায় ছিটকে পড়েন। এসময় বাসটি নাদিয়াকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় নাদিয়ার বন্ধু মোটরসাইকেলচালক মেহেদি আহত হন।

 

নাদিয়া বেসরকারি নর্দান বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী ছিলেন। দুর্ঘটনার মাত্র দুই সপ্তাহ আগে তিনি এ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। তিনি পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার জাহাঙ্গীর হোসেনের মেয়ে। তার বাবা জাহাঙ্গীর একটি পোশাক কারখানায় সহকারী মহাব্যবস্থাপক পদে চাকরি করেন। তিন বোনের মধ্যে নাদিয়া ছিলেন সবার বড়।

 

বাসচাপায় নাদিয়ার মৃত্যু ঘটনার পর তার বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ভাটারা থানায় নিরাপদ সড়ক আইনে মামলা করেন।


একুশে সংবাদ/এসএপি

Link copied!