AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই দলের সমাবেশে তীব্র যানজট রাজধানীতে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩৪ পিএম, ১৮ অক্টোবর, ২০২৩
দুই দলের সমাবেশে তীব্র যানজট রাজধানীতে

রাজধানীতে আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশ ঘিরে তীব্র যানজট দেখা দিয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

 

রাজধানীর নয়াপল্টন ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে একই সময়ে বাংলাদেশের দুটি বড় রাজনৈতিক দলের সমাবেশের কারণে রাজধানীতে তীব্র যানজট দেখা দেয়, পাশাপাশি রাজধানীর সড়কগুলোতে গণপরিবহন সংকটের কারণে বিপাকে পড়েছেন নগরবাসী।

 

দুই দলের সমাবেশের কারণে কারণে  মতিঝিল, পল্টন, ওয়ারি, রামপুরা, মালিবাগ, মৌচাক, শান্তিনগর, কাকরাইল, শাহবাগ, কারওয়ান বাজার, ফার্মগেট, বাড্ডা, নতুন বাজার, নর্দ্দা, কুড়িল, বিশ্বরোড, এয়ারপোর্ট হয়ে উত্তরা এলাকাতেও যানজট লেগে আছে। আবার কিছু কিছু জায়গায় দেড় থেকে দুই ঘণ্টা পর্যন্ত গাড়িগুলোকে একই জায়গায় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

 

রাজধানীর পল্টনে বাসের জন্য অপেক্ষমাণ অফিসগামী যাত্রী রনি আহমেদ বলেন, এই শহরের যানজটে বিরক্ত হয়ে গেছি। দুই ঘণ্টা ধরে দাঁড়িয়ে থেকেও গাড়ি পাচ্ছি না। আর গাড়ি পেলেই বা কি হবে রাস্তা তো যানজটে বন্ধ হয়ে রয়েছে।

 

ডিএমপির ট্রাফিক মতিঝিল বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ইমতিয়াজ বলেন, রাজনৈতিক কর্মসূচির কারণে মতিঝিল ও পল্টন এলাকায় যান চলাচল ধীরগতিতে চলছে। ফলে জায়গায় যানজটের সৃষ্টি হচ্ছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য কাজ করে যাচ্ছি।

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!