AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাত্র ৫০০ টাকা ঘরভাড়ার জন্য ভাড়াটিয়াকে হাতুড়িপেটা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৫০ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩
মাত্র ৫০০ টাকা ঘরভাড়ার জন্য ভাড়াটিয়াকে হাতুড়িপেটা

মাতুয়াইলে মাত্র ৫০০ টাকা ঘরভাড়ার জন্য ভাড়াটিয়াকে গাছের সঙ্গে বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছেন এক বাড়িওয়ালা।

সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মাতুয়াইলের মুঘলনগর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ভাড়াটিয়ার নাম রাসেল। বাড়িওয়ালার নির্যাতনে তার দুই পা ভেঙে গেছে। এ ছাড়া মাথায় ৩২টি সেলাই লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

জানা গেছে, ৫০০ টাকা ঘরভাড়া বকেয়া থাকায় সোমবার বিকেলে রাসেলকে বাসা ছেড়ে দিতে চাপ দেন তার বাড়িওয়ালা জাহাঙ্গীর। একপর্যায়ে তিনি রাসেলের ঘর থেকে আসবাবপত্র ছুড়ে বাইরে ফেলে দেন। এ নিয়ে দুজনের মধ্যে প্রথমে ঝগড়া ও পরে মারামারি শুরু হয়। পরে রাসেলকে গাছের সঙ্গে বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়।

খবর পেয়ে ডেমরা থানা পুলিশ আহত রাসেলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় বাড়িওয়ালা জাহাঙ্গীরের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম বলেন, এক মাসের ভাড়া বাকি পড়ায় সমস্যার সূত্রপাত। ভাড়াটিয়া কিছুদিন পরে ভাড়া দেওয়ার কথা বললে উত্তেজিত আচরণ করে মালিক। পরে পাশের ঘরে ভাড়াটিয়াকে ডেকে এনে রশি দিয়ে ভুক্তভোগীকে বেঁধে ফেলে। পরবর্তীতে হাতুড়ি দিয়ে তাকে পেটানো হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মামলা করেছে। অভিযুক্ত বাড়ির মালিককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিরা পলাতক আছে, তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!