AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:১৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

রাজধানীর খিলক্ষেতে রেল লাইনের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় মো. শাহাবুদ্দিন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। সে বুদ্ধি প্রতিবন্ধী ছিলেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে রাত সাড়ে দশটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহাবুদ্দিনের ভাই শামীম আহম্মেদ বলেন, আমার ভাই বুদ্ধি প্রতিবন্ধী ছিল। সে রাতে খিলক্ষেতে রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। এলাকার লোকজন তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার, শিবচর থানার, রাজারচর মোল্লা কান্দি গ্রামের মো. মোতালেব হাওলাদের ছেলে ছিল সে। বর্তমানে খিলক্ষেত এলাকার একটি ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতো।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা
 

Link copied!