AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাউন হল কাঁচা বাজার বণিক সমিতি‍‍`র নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৩১ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
টাউন হল কাঁচা বাজার বণিক সমিতি‍‍`র নির্বাচন অনুষ্ঠিত

রাজধানীর মোহাম্মদপুর টাউন হল ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ‍‍`কাঁচা বাজার বণিক সমিতি‍‍`র ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ১১টি পদের বিপরীতে মোট ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৩১১ জন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সমিতির নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

নির্বাচনে সভাপতি পদে মোঃ নান্নু সিকদার ও মোঃ লুৎফর রহমান বাবুল, সহ-সভাপতি পদে মোঃ মজিবুর রহমান শেখ ও মোঃ মোহন মিয়া সরদার, সাধারণ সম্পাদক পদে হাজী মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মুসলিম উদ্দিন সিকদার ও মোঃ শাহজাহান খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ নূর নবী ভূঁইয়া ও মোঃ মোরশেদ আলম, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ আজিম ও মোঃ গিয়াস উদ্দিন মোল্লা, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আঃ সাত্তার সওদাগর, মোহাম্মদ আলী রারী ও মোঃ নিশাদ দেওয়ান, দপ্তর সম্পাদক পদে মোঃ মাজাহারুল হক বাবর ও মোঃ শাহ্ আলম তালুকদার, প্রচার/ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শ্রী দিপন চন্দ্র পাল, মোঃ জামাল গাজী ও মোঃ রফিকুল ইসলাম, এছাড়াও কার্যকরী সদস্য পদে মোঃ আতাহার খাঁন, মোঃ পারভেজ আলম, মোঃ বাবুল মিয়া, মোঃ রমজান দেওয়ান ও মোঃ সহিদ মিয়া প্রতিদ্বন্দ্বীতা করছেন। কার্যকরী সদস্য পাঁচ জনের মধ্যে তিনজন নির্বাচিত হবেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, আজকের এই নির্বাচন যেন সমিতির সদস্যদের মিলন মেলায় পরিণত হয়েছে। এই নির্বাচনে যারা আগামীতে নেতৃত্বে আসবে এর মাধ্যমে সমিতির সদস্যদের কল্যাণ সাধিত হবে। আমরা প্রার্থীরা সবাই ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই সমিতির উন্নয়নে কাজ করব বলে আশাবাদ ব্যক্ত করেন।

একাধিক ভোটার বলেন, প্রার্থীরা সকলেই আমাদের খুব আপনজন। নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সমিতির সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ আকতার হোসেন বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। প্রার্থীরা নির্বাচনের সকল নিয়ম-কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। নির্বাচন সুষ্ঠু করার জন্য সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনায় রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/জাহা
 

Link copied!