AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রমিকনেতা খলিলুর রহমান-এর ইন্তেকালে শ্রমিক কল্যাণের শোকবার্তা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৩২ পিএম, ২৬ আগস্ট, ২০২৪
শ্রমিকনেতা খলিলুর রহমান-এর ইন্তেকালে শ্রমিক কল্যাণের শোকবার্তা

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের খুলনা মহানগরীর সহ-সভাপতি খলিলুর রহমান (৬৬) গতকাল সকাল ৮ টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযা গতকাল বাদ আসর সবুজসংঘ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে মরহুমকে গোয়ালখালী কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুম খলিলুর রহমান-এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ.ন.ম শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান।

আজ এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, মরহুম খলিলুর রহমান ইসলামী শ্রমনীতির আন্দোলনে একজন নিবেদিত প্রাণ কর্মী ছিলেন। তিনি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের জন্য আমৃত্যু লড়াই করেছেন। খেটে খাওয়া মানুষের সুখ-দুঃখের সারথী ছিলেন। ইসলামী আদর্শ ধারণ করে শ্রমিকের অধিকার প্রতিষ্ঠায় ছিলেন আপোষহীন। আমরা এমন একজন আদর্শিক শ্রমিকনেতাকে হারিয়ে গভীর শূন্যতা অনুভব করছি।

নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে মরহুমের ভুলত্রুটি ক্ষমা প্রার্থনা করেন এবং নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতের উঁচু মাকাম দান করার জন্য কায়মনোবাক্যে দোয়া করেন। একই সাথে মরহুমের স্বজনদের শোক কাটিয়ে ধৈর্য ধারন করার শক্তি দান করার জন্য দোয়া করেন।

মরহুমের জানাযায় অংশগ্রহণ করেছেন ফেডারেশনের কেন্দ্রীয় উপদেষ্টা আবুল কালাম আজাদ, ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মাস্টার শফিকুল আলম, খুলনা অঞ্চলের সহকারী পরিচালক খান গোলাম রসুল, অঞ্চল টিম সদস্য আল ফিদা, খুলনা মহানগরী সভাপতি আজিজুল ইসলাম ফারাজী, সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাখাওয়াত হোসাইন, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, দৌলতপুর থানা বিএনপির আহ্বায়ক মুরশিদ কামাল ও সদস্য সচিব ইমাম হোসেন প্রমুখ। 

 

একুশে সংবাদ/বিএইচ


 

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!