AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ বাথরুম ফিটিংস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
রফিকুল ইসলাম রাফি
০৭:২৩ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
বাংলাদেশ বাথরুম ফিটিংস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে বাংলাদেশ বাথরুম ফিটিংস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২০২৬ ইং) অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাজধানী যাত্রাবাড়ী নূর কমিউনিটি সেন্টারে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। ২১ টি পদের বিপরীতে, দুটি প্যানেলে, ২১ জন করে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৫৫৪ জন।

এই নির্বাচনে মুক্তমনা পরিষদে মোঃ মহিউদ্দিন, মোঃ আবু বকর সিদ্দিক, মোঃ আবুল ফজল, রোমান আহমেদ (নয়ন), মোঃ একরাম উদ্দিন, গোলাম মোস্তফা মিন্টু, মোঃ মিজানুর রহমান সুজন, মোঃ মিজানুর রহমান, শাহ মোঃ আমীর আলী (টিপু), মোঃ হানিফ, ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল ইসলাম, মোঃ ইকলাছ হোসেন, হাজী মোঃ শহিদুল ইসলাম, মোঃ পাভেল হোসেন, হাজী মোঃ শরীফুল ইসলাম, এ কে এম আব্দুল গাফফার (পায়েল), হাজী মোঃ মফিজুল ইসলাম, আতাউর রহমান সাহাজদ্দিন, শামীম রেজা, হাজী মোঃ আব্দুল খালেক, মোঃ আরিফ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরেকটি সম অধিকার ঐক্য পরিষদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ কামাল হোসেন, মোঃ রফিক উদ্দিন, মোঃ বাকের আলী, মোঃ এমরান হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ সামছুল হক, কাজী নুরুল হক, মোঃ রফিক, মোঃ আমান উল্লাহ কাজল, মোহাম্মদ আলী, মোঃ হাবিবুর রহমান, মোঃ আব্দুল মান্নান, মোঃ বাবু মোড়ল, আলহাজ্ব মোঃ মাছউদুল করিম, কাজী মোঃ মামুন হোসেন, মোঃ মাইন উদ্দিন তালুকদার, মোঃ জামিল তালুকদার, মোঃ সোহাগ হোসেন, মোঃ জামাল হোসেন, মোঃ ডালিম হোসেন, মোঃ মনির হোসেন, মোঃ হারুন উর রশীদ।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন নির্বাচন কমিশনার। আমরা সকলে একে অপরের প্রতি আন্তরিক। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করব।একাধিক ভোটার বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব আপনজন। যেই জয়ী হবে সে সকলকে নিয়ে বাংলাদেশ বাথরুম ফিটিংস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। এসোসিয়েশনের সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সোলায়মান পারশি বলেন, প্রার্থীদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও, তারা সমিতির উন্নয়নে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন। তারা জানিয়েছেন, নির্বাচনের ফলাফল যাই হোক, সকলের সম্মিলিত প্রচেষ্টায় সমিতির উন্নয়ন নিশ্চিত করা হবে। ভোট গ্রহণ শেষে গণনার কাজ শুরু হবে এবং শীঘ্রই ফলাফল ঘোষণা করা হবে। এসময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার শফিকুল ইসলাম ও শহিদুল ইসলাম। এই নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান শাহাবুদ্দিন চৌধুরী, সদস্য আবদুল খালেক ও পারভেজ আলম চুন্নু।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!