AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যাত্রাবাড়ীতে মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৭ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
যাত্রাবাড়ীতে মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে মহিবুল ইসলাম মাহি নামের এক মেডিকেল কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত মহিবুল ইসলাম মাহি শাহবাগের বারডেম মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও কুমিল্লার চৌদ্দগ্রাম থানার নুনাবতি গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রশিদের ছেলে। তার পরিবার যাত্রাবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতো। তিন ভাই এক বোনের মধ্যে মাহি ছিলেন সবার বড়।

নিহত মেডিকেল শিক্ষার্থীর মা ফাতেমা আক্তার জানান, মাহির বাবা সৌদি আরবে থেকে অনেক কষ্ট করে টাকা পাঠান। তাদের স্বপ্ন ছিল মাহি ডাক্তার হবে। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, ছেলের ডাক্তারি পড়া আর হলো না। কী থেকে কী হয়ে গেল কিছুই জানতে পারলাম না। সে বারডেম কলেজের হোস্টেলে থেকেই লেখাপড়া করতো। তবে মাঝেমধ্যে বাসায় আসতো।

ফাতেমা আক্তার জানান, বৃহস্পতিবার রাতে মাহি যাত্রাবাড়ীর ভাড়া বাসায় আসে। এরপর কাউকে কিছু না বলে নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে রাখে। পরে দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও তার কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের সহায়তায় রুমের দরজা ভেঙে মাহিকে কাপড় শুকানোর রশি গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক মেডিকেল শিক্ষার্থী মাহির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সেই সঙ্গে বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!