AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তবাংলা বহুমুখী কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
রফিকুল ইসলাম রাফি
০৪:০২ পিএম, ৫ অক্টোবর, ২০২৪
মুক্তবাংলা বহুমুখী কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত

‍‍`মুক্তবাংলা বহুমুখী কো-অপারেটিভ সোসাইটি লিঃ‍‍` এর ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এটি রাজধানীর মিরপুর এক নাম্বারে অবস্থিত। আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট দিতে দেখা গেছে ভোটারদের।

শনিবার (০৫ অক্টোবর) সমিতির নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। মোট ভোটার সংখ্যা ২৩৩ জন। নির্বাচনে দুটি প্যানেলে ৯ জন করে ১৮ জন প্রার্থী এবং একজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

নির্বাচনে জুম্মান-শাহজাহান-মিজানুর পরিষদে সভাপতি পদে মোঃ আব্দুল হামীদ জুম্মান, সহ-সভাপতি মোঃ শাহজাহান (দাদা), সম্পাদক মুহাঃ মিজানুর রহমান, সহ-সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ মফিজুর রহমান (তুহিন), এছাড়াও পরিচালক পদে এস.এম আমিন উদ্দিন (আমিন), মোঃ নজরুল ইসলাম (নাসির), মোঃ মজিবুর রহমান ও মোহাম্মদ আবু সাইদ চৌধুরী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছে।

নির্বাচনে কালাম-আক্কাস-শাহ্জাহান পরিষদে সভাপতি পদে এ্যাডঃ মোঃ আবুল কালাম, সহ-সভাপতি মোঃ আক্কাস আলী, সম্পাদক ঢালী মোঃ শাহ্জাহান, সহ-সম্পাদক মোঃ সুলতান মাহমুদ অপু মোল্লা, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল গোফরান, এছাড়াও পরিচালক পদে মোঃ সোহরাব হোসেন, মোঃ মাহবুবুর রহমান, মোঃ আল-আমিন চৌধুরী ও মোঃ মোবারক হোসেন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতি পদে মোঃ সোহরাব হোসেন শুভ প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি জয়ী হলে পূর্ণ প্যানেল গঠন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নির্বাচন চলাকালীন সময়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ সোহরাব হোসেন শুভ একুশে সংবাদকে বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। আমি আশা করি, ভোটাররা একজন সৎ এবং যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবেন। যাতে করে আগামী দিনগুলোতে এই মার্কেট ব্যবসায়ীদের সুখে-দুখে এবং সমিতির উন্নয়নে কাজ করতে পারে। নির্বাচনে আমি জয়ী হতে পারলে, মার্কেটের সামনে চাঁদাবাজিসহ সকল ধরনের অনৈতিক কর্মকান্ড বন্ধ করব। তাছাড়া নির্বাচনে যেই জয়ী হোক, তাদের নিয়ে সমিতির উন্নয়নে কাজ করে যাবো।

এছাড়াও একাধিক প্রার্থী বলেন, আজকে আমাদের মিলন মেলা। সবার সাথে দেখা হচ্ছে খুবই ভালো লাগছে। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই মুক্তবাংলা বহুমুখী কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর উন্নয়নে কাজ করব।

একাধিক ভোটার বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব আপনজন। সবাইকে তো জয়ী করতে পারবোনা। তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই মুক্তবাংলা বহুমুখী কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। এই সোসাইটির সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটা আমাদের কাম্য।

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ জহিরুল আলম ভূঁইয়া বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। প্রার্থীরা নির্বাচনের সকল নিয়ম-কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। তাছাড়া যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন। প্রার্থী বা ভোটারদের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। সবাই সবার প্রতি আন্তরিক।

একুশে সংবাদ/বাবু/ এস কে 

Link copied!