AB Bank
ঢাকা রবিবার, ২০ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভূমি রেকর্ড ও জরিপ কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
রফিকুল ইসলাম রাফি
০৮:০৩ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
ভূমি রেকর্ড ও জরিপ কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর কর্মচারী পরিষদের ২০২৪-২০২৭ ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকলের অংশ গ্রহণে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়।

শনিবার (১৯ অক্টোবর) রাজধানীর তেজগাঁও সাত রাস্তায় অধিদপ্তরের নিজস্ব কার্যালয় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। এতে মোট ভোটার সংখ্যা ১৮৭ জন। নির্বাচনে ২৫ টি পদের বিপরীতে মোট ৪৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

নির্বাচন চলাকালীন সময়ে সভাপতি পদপ্রার্থী মোঃ জাকির হোসেন ও মিজানুর রহমান জানান, সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকল প্রার্থী পরস্পরের পরিবারের মতো এবং নির্বাচনের ফলাফল যাই আসুক, সবাই একত্রে কর্মচারীদের ন্যায্য অধিকার আদায়ে কাজ করবেন।

ভোটাররা বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের আপনজন। যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই পরিষদের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

প্রধান নির্বাচন কমিশনার মোঃ পারভেজ মিয়া জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে চলছে। ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের ফলে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রার্থী বা ভোটারদের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। 

এ সময় সহকারী নির্বাচন কমিশনার মোঃ দোলোয়ার হোসেন ও শফিকুল ইসলামও সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে একমত পোষণ করে বলেন, নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছি এবং সকলেই সহযোগিতা করেছে।

একুশে সংবাদ/বাবু/এসকে

Link copied!