AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমরা কুঁড়ির বিশ্ব শিশু দিবস পালিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:২৮ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
আমরা কুঁড়ির বিশ্ব শিশু দিবস পালিত

শিশুদের কলকাকলী ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ১৮ অক্টোবর সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে আমরা কুঁড়ির উদ্যোগে বিশ্ব শিশু দিবস ও আন্তর্জাতিক কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

সংগঠনের চেয়ারম্যান মুশতাক আহম্মদ লিটন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশীপ সেন্টারের সভাপতি, লুনা পলিমার ও প্লাস্টিক ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এম এস কামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমরা কুঁড়ির উপদেষ্টা প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, সমাজসেবী ফাতেমা খাতুন, মেসার্স নোমানা এন্টারপ্রাইজের প্রোপাইটর মফিকুল আলম ও অধ্যক্ষ এম এ মান্নান মনির। বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব ফেরদৌস আরা বন্যা ও শিশু বক্তা সৈয়দা তাহিয়া আন নূর। অনুষ্ঠানে ৩১জন কন্যা শিশুকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও বিকাল ৫টায় প্রেসক্লাবের সম্মুখে শিশু-কিশোরদের একটি র‌্যালির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আমরা কুঁড়ির পক্ষ থেকে ৪ জনকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন গোলাম বারী ইউনুস-ফটো সাংবাদিক, খান আক্তার হোসেন-শিশু সাহিত্যিক, সাকিল মোহাম্মদ সাবির উদ্দীন দীপন-গীটার প্রশিক্ষক, রেজাউল কারিম-সাংবাদিকতায়।
একুশে সংবাদ/ এস কে

Link copied!