AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শামসুল ইসলাম-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:২৮ পিএম, ২৩ অক্টোবর, ২০২৪
শামসুল ইসলাম-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ.ন.ম শামসুল ইসলাম-এর রোগমুক্তি কামনায় আজ বিকাল ৫ টায় ফেডারেশনের কেন্দ্রীয় দপ্তরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান দোয়া পরিচালনা করেন। এতে উপস্থিত ছিলেন ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি গোলাম রব্বানী, লস্কর মো. তসলিম, কবির আহমাদ, মজিবুর রহমান ভূঁইয়া ও মনসুর রহমান।

আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর হোসাইন, আব্দুস সালাম, মো. মহিব্বুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. আক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ আজহারুল ইসলাম ও দপ্তর সম্পাদক নুরুল আমিন প্রমুখ।

আ.ন.ম শামসুল ইসলাম গত ৪ দিন ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি বিগত সরকারের সময় একটানা প্রায় দুই বছর কারাগারে ছিলেন। বিগত পনোরো বছরে তিনি একাধিকবার কারাবরণ করেছেন এবং কারাগারে থাকাকালীন অসুস্থ হয়ে পড়লেও তার সুচিকিৎসা নিশ্চিত করা হয়নি।

নেতৃবৃন্দ শ্রমজীবী মেহনতি মানুষের এ প্রিয় নেতাকে পরিপূর্ণ সুস্থতার নেয়ামত দান করার জন্য আল্লাহ রাব্বুল আলামিনের কাছে কায়মনোবাক্যে দোয়া করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!