AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকরা কোন সরকার বা দলের নয়, তারা রাষ্ট্রের : বিএমএসএফ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১০ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
সাংবাদিকরা কোন সরকার বা দলের নয়, তারা রাষ্ট্রের : বিএমএসএফ

সাংবাদিকরা কোন সরকার বা দলের নয় তারা রাষ্ট্রের বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর। রাষ্ট্রের প্রয়োজনে সাংবাদিকরা কাজ করবে। ৫২‍‍`র ভাষা আন্দোলন থেকে শুরু করে ৬৯‍‍`র গণঅভ্যুত্থান, ৭১‍‍`র মহান মুক্তিযুদ্ধ সহ ২৪‍‍`র গণ-অভ্যুত্থানে সাংবাদিকদের ভুমিকা ছিল অবিস্মরণীয়। 

দেশে এমনো কিছু সাংবাদিক আছেন যারা তাদের অবস্থান ভুলে গিয়ে কখনো কোন রাজনৈতিক দলের আবার কখনো কোন সরকারের পক্ষে রাজনৈতিক কর্মীর ভুমিকায় অবস্থান নিয়ে থাকেন। রাজনৈতিক দলের হয়ে কাজ করার কারণে সাংবাদিক নির্যাতনের মাত্রা বাড়ছেই। এদের কারণে সাংবাদিকদের দাবি আদায় করা যাচ্ছে না। তিনি শুক্রবার বিকেলে মিরপুরে সংগঠনটির ঢাকা মহানগর উত্তর শাখার সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ঢাকা মহানগর উত্তর শাখার যুগ্ম আহবায়ক জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নেতা ড. তাওহীদ হাসান, দৈনিক যাায়যায়দিনের হেড অফ মার্কেটিং ইব্রাহিম খলিল স্বপন, কেন্দ্রীয় নেতা আনিস মাহমুদ লিমন, ঢাকা জেলার নেতা সুমন খান, মহানগর শাখার আরিফ খান, বৃহত্তর মিরপুর শাখার আহবায়ক খায়রুল ইসলাম, মো: রায়হান প্রমূখ।

সভায় আগামী ৩ নভেম্বর ঢাকা মহানগর উত্তর শাখার কাউন্সিলের তারিখ নির্ধারণ সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

একুশে সংবাদ/ এস কে

Link copied!