AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোহাম্মদপুরে সেনাবাহিনীর অভিযানে গ্রেপ্তার ২২


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৪৩ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
মোহাম্মদপুরে সেনাবাহিনীর অভিযানে গ্রেপ্তার ২২

রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান, চাঁদ উদ্যান ও জেনেভা ক্যাম্পে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামিসহ ছিনতাইকারী, চাঁদাবাজ এবং কিশোর গ্যাংয়ের ২২ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। আজ সোমবার (২৮ অক্টোবর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের চলমান পরিস্থিতিতে জনসাধারণের জানমাল ও সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহের সার্বিক নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি বিচার বহির্ভূত কর্মকাণ্ড রোধ ও আইনের শাসন সমুন্নত রাখার লক্ষ্যে দেশব্যাপী নিরপেক্ষতা ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় রোববার (২৭ অক্টোবর) দিনে এবং রাতে মোহাম্মদপুর এলাকাতে সেনাবাহিনীর ৪৬ স্বতন্ত্র ব্রিগেড ও পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে। এই অভিযানে মোহাম্মদপুরের শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী আদম ব্যাপারী সেলিম, দুর্ধষ রুহুল গ্যাংয়ের শীর্ষ সন্ত্রাসী ইব্রাহিম এবং সাগরকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ ছাড়া জেনেভা ক্যাম্প মাদক চক্রের ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী, ১০ জন ছিনতাইকারী এবং কিশোর গ্যাংয়ের ৭ জন দুষ্কৃতকারীকে আটক করে পুলিশে হস্তান্তর করা হয়েছে। সবমিলিয়ে এই অভিযানে মোহাম্মদপুর এলাকা থেকে সর্বমোট ২২ জন অপরাধীকে গ্রেপ্তার করা হয়েছে। লালবাগে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান, টিসিবির পণ্য জব্দ

গত ২ দিনের বিশেষ অভিযানে বেশ কিছু চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ গ্রেপ্তার হওয়ায় নিরাপত্তাহীনতায় নিমজ্জিত মোহাম্মদপুরবাসীর মনে স্বস্তি ফিরে আসছে। সন্ত্রাস দমন এবং আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সেনাবাহিনীর এই কঠোর অবস্থান অব্যাহত থাকবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ
 

Link copied!