AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেনাপোলের সাবেক মেয়র লিটনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ


Ekushey Sangbad
ইয়ানুর রহমান, যশোর
০৮:২৯ পিএম, ১৬ মার্চ, ২০২৩
বেনাপোলের সাবেক মেয়র লিটনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ

যশোরের বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটনের বিরুদ্ধে পৌরসভার কোটি কোটি টাকার দুর্নীতির প্রমান পাওয়ায় দুর্নীতি বিরোধী ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বেনাপোল সচেতন নাগরিক কমিটি। অবশ্য এ ঘটনার প্রতিবাদে সাবেক মেয়র আশরাফুল আলম লিটন এক সংবাদ সম্মেলন করেছেন।

 

বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ১১টার সময় বন্দর নগরী বেনাপোল পৌরসভার রাজপথে সচেতন নাগরিক কমিটির সকল শ্রেণি পেশার নারী পুরুষের সমন্বয়ে এই বিক্ষোভ সমাবেশ ও ঝাড়ু মিছিলের আয়োজন করা হয়।

 

নাগরিক কমিটির সদস্যরা এসময় দুর্নীতিবাজ মেয়রের বিরুদ্ধে ঝাড়ু হাতে শ্লোগান দেন এবং প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে আইনের আওতায় আনতে প্রতিবাদী কন্ঠ তোলেন।

 

বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল বলেন, বেনাপোল ট্রাক টার্মিনাল সহ পৌরসভার বিভিন্ন অর্থ আত্মসাৎসহ মেয়রের বিরুদ্ধে অনেক দুর্নীতির অভিযোগ রয়েছে। আমরা চাই বিষয়টি তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক।

 

শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ বলেন, সাবেক মেয়র আশরাফুল আলম লিটন জনগন ও পৌরসভার কোটি কোটি টাকা তসরুপ করেছে আমরা সেই টাকার সঠিক হিসাবসহ অতিদ্রুত তার বিচার দাবী করছি।

 

বিক্ষোভ সমাবেশে এসময় সচেতন নাগরিক কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভ সমাবেশ শেষে নাগরিক কমিটির পক্ষ থেকে বেনাপোল পৌর সচিবের কাছে স্মারকলিপি জমা দেওয়া হয়।

 

এদিকে একই দিন দুপুরে নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে এ ঘটনার প্রতিবাদে সাবেক মেয়র আশরাফুল আলম লিটন এক সংবাদ সম্মেলন করে নিজেকে নির্দোষ দাবি করেছেন।

 

একুশে সংবাদ.কম/ই.র.প্র/জাহাঙ্গীর

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!