AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি
০৬:২০ পিএম, ৭ জুন, ২০২৩
খাগড়াছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

খাগড়াছড়িতে "মজবুত হলে পুষ্টির ভিত,স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত" এ প্রতিপাদ্যে বিষয়কে সামনে রেখেই জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

 

 বুধবার (৭ জুন) খাগড়াছড়ির সিভিল সার্জন কার্যালয়ের হল রুমে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

সভায় সিভিল সার্জন ডা. মোহাম্মদ ছাবের  সভাপতিত্ব করেন,অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষণা করেন।

 

এ সময় বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, জেলা মৎস্য কর্মকর্তা ড. মো. অরিফ হোসেন, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া।

 

সভায় বক্তরা, জেলার পুষ্টি চিত্র তুলে ধরে করণীয় নির্ধারণ এবং সমন্বিতভাবে কার্যক্রম জোরদার করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

পরে এ পুষ্টি সপ্তাহ উপলক্ষে, পুষ্টিগত উন্নয়নে তিনটি এতিমখানা ও লিল্লাবোডিং এ পুষ্ঠিকর খাবার সরবরাহ করা,জেলার বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বক্তৃতা প্রতিযোগিতা , মা সমাবেশ,এবং জেলা সদর হাসপাতালে বীরমুক্তিযোদ্ধা ও প্রবীণ ব্যক্তিবর্গদের নিয়ে পুষ্টি বিষয়ক আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হবে।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জেলার বিভিন্ন বিভাগীয় প্রধান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সঞ্জিব ত্রিপুরা, স্বাস্থ্য কর্মকর্তা, সংবাদিক সহ সরকারি বেসরকারী সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

 

একুশে সংবাদ/র.স.প্র/জাহা

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!