AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচন ৬ প্রার্থীর মনোনয়ন জমা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
০৭:৫০ পিএম, ১১ অক্টোবর, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচন ৬ প্রার্থীর মনোনয়ন জমা

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে এবার ছয়জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

বুধবার (১১ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

 

মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী জাপার যুগ্ম মহাসচিব মো. আব্দুল হামিদ ভাসানী, দুইবারের সাবেক সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী (রওশন এরশাদ গ্রুপের) অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জাকের পার্টির মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল, ন্যাশনাল পিপলস পার্টির মো. আব্দুর রাজ্জাক এবং স্বতন্ত্র প্রার্থী মো. ইব্রাহিম।

 

এ সময় প্রার্থীরা তাদের নেতাকর্মীদের নিয়ে উৎসবমুখর পরিবেশে তাদের  মনোনয়নপত্র জমা দেন। জেলা রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম জানান, সকাল থেকে প্রার্থীরা সুষ্ঠু পরিবেশে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার (১২ অক্টোবর) মনোনয়নপত্র যাচাই-বাছাই ও আগামী ১৯ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন ধার্য করা হয়েছে। এ আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া ৩০ সেপ্টেম্বর মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন (ইসি)।

 

আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে এ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ।

 

একুশে সংবাদ/এ.খ.প্র/জাহা

Link copied!