AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে বাস ও কাভার্ড ভ্যানে দুবৃর্ত্তদের আগুন


শ্রীপুরে বাস ও কাভার্ড ভ্যানে দুবৃর্ত্তদের আগুন

গাজীপুরের শ্রীপুরে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানে ও পার্কিং করা পোশাক শ্রমিক বহনকারী বাসে পেট্রোল ছুড়ে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় দিকে ঢাকা—ময়মনসিংহ্ মহাসড়কের রঙ্গিলা বাজার নামক স্থানে ও বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ঢাকা—ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর পৌরসভার ২ নম্বর সিএন্ডবি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, মধ্য রাতে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানে হঠাৎ আগুন জ্বলতে দেখেন তারা। এসময় ওই কাভার্ড ভ্যানের চালক পাশের একটি দোকানে চা পান করছিলেন। আগুন দেখে চালক দ্রুত কাভার্ড ভ্যানের কাছে এসে আশপাশের লোকজনের সহযোগীতায় আগুন নেভান। ততক্ষণে কাভার্ড ভ্যানের সামনের বেশির ভাগ অংশ পুড়ে যায়। ভ্যানটিতে কারা আগুন দিয়েছেন তা জানাতে পারেননি চালক। ধারণা করছেন পেট্রোল দিয়ে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা।

শ্রীপুরের মাওনা হাইওয়ে থানার ট্রাফিক পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, কাভার্ড ভ্যানে আগুন দেওয়ার খবর জানা নেই। তবে এ প্রতিনিধির কাছে ফোন পেয়ে তিনি খোঁজ নিবেন বলে জানান।

এদিকে, বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় দিকে শ্রীপুরে পার্কিং করা পোশাক শ্রমিক বহনকারী বাসে পেট্রোল ছুড়ে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা। আগুনে ওই বাসটি সম্পূর্ন পুড়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবর পেয়ে মাওনা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পৌঁছে আগুন নেভায়। ঢাকা—ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার রঙ্গিলা বাজার (ক্যাপ্টেন সিএনজি’র) সড়কের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

বাস চালক রিয়াদ হোসেন জানান, বাসের চাকা পাংচার হয়ে গেলে মেরামতের জন্য বিকেল ৬টায় রঙ্গিলা বাজার এলাকায় ঢাকা—ময়মনসিংহ মহাসড়কের পাশে বাসটি পার্কিং করেন। পরে চাকা খুলে পাশের দোকানে পাংচার সারানোর জন্য নিয়ে যান। এর ফাঁকে দুর্বৃত্তরা বাসের পেছনে পেট্রোল ছুড়ে আগুন ধরিয়ে দেয়। পাশের দোকান মালিক সজিব চালককে তার বাসে আগুনলাগার খবর দিলে সে গিয়ে বাসে অগুন জ্বলতে দেখে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো: নাসিম জানান, মেরামতের জন্য মহাসড়কের পাশে পার্কিং করে রাখা বাসে দুবৃর্ত্তরা আগুন ধরিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/টি.আই.প্র/জাহা

Link copied!