AB Bank
ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাউফলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী ও বেগম রোকেয়া দিবস পালিত


Ekushey Sangbad
বাউফল উপজেলা প্রতিনিধি, পটুয়াখালী
০৩:৩০ পিএম, ৯ ডিসেম্বর, ২০২৩
বাউফলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী ও বেগম রোকেয়া দিবস পালিত

পটুয়াখালীর বাউফলে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। 

আজ শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও দুর্নীতি প্রতিরোধ কমিটির পতাকা উত্তোলন ও মানববন্ধন শেষ করে উপজেলা পরিষদ হল রুমে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসের প্রেক্ষাপটে এবং “দুর্লীতি দমন ও প্রতিরোধে করোনীয়” শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক এ,কে,এম হুমায়ন কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিসু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম, বাউফল প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বাচ্চু, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহা, ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবু জাফর, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মোঃ নুরনুবী, দুর্নীতি প্রতিরোধ কমিটির বাউফল উপজেলার সাধারণ সম্পাদক জলিলুর রহমান ।

অপরদিকে একই স্থানে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজীর সভাপতিত্বে বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও এনজিও প্রধানগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!