AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাভারে ছুরিকাঘাতে তরুণের মৃত্যু


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
১২:০০ পিএম, ৬ জানুয়ারি, ২০২৪
সাভারে ছুরিকাঘাতে তরুণের মৃত্যু

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পদচারী-সেতুতে (ফুটওভার ব্রীজ) দূর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু সাইদ ওরফে হিমেল (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। 

খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে গেছে পুলিশ। 

গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে সাভার মডেল মসজিদের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের পদচারী সেতুর ওপর ছুরিকাঘাতের ঘটনা ঘটে। 

নিহত আবু সাইদ ওরফে হিমেল (২০) মানিকগঞ্জ জেলার সদর ইউনিয়ন বালিরটেক ভারিয়ারা গ্রামের কামাল হোসেনের ছেলে। বর্তমানে তিনি সাভার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বিনোদবাইদ এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

নিহতের পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানার পুলিশ জানায়, প্রতিদিনের মতো গতকাল ঢাকায় এক আত্মীয়ের কাছে কম্পিউটার প্রশিক্ষণ শেষে সাভারের বাসায় ফিরছিলেন আবু সাইদ। ব্যাংক কলোনি এলাকায় বাস থেকে নামেন তিনি। পরে সাভার মডেল মসজিদের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের পদচারী সেতুতে তাঁকে ছুরিকাঘাত করেন দূর্বত্তরা। মারাত্মকভাবে আহত আবু সাইদ দৌঁড়ে বাঁচার চেষ্টা করেন। তবে পদচারী সেতু থেকে নেমে ঢাকাগামী লেনের কিছুদূর গিয়ে মাটিতে লুটিয়ে পরে মারা যান তিনি। 

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, কি কারণে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটেছে তা এমুহূর্তে বলা সম্ভব নয়। এব্যাপারে তদন্ত চলছে। নিহতের পেট ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। তাঁর মানিব্যাগ, টাকা পয়সা সবই ঠিক আছে শুধু একটি মোবাইল পাওয়া যাচ্ছে না।  নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!