AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মঠবাড়িয়ায় স্কুলছাত্রীকে ব্লেড টিয়ে জখমের মামলার আসামি গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, পিরোজপুর
০৭:৪৫ পিএম, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
মঠবাড়িয়ায় স্কুলছাত্রীকে ব্লেড টিয়ে জখমের মামলার আসামি গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এক স্কুলছাত্রীর দুই গালে ব্লেড দিয়ে আঘাত ক‌রে জখমের পলাতক আসামি সাব্বির হাওলাদারকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। মঠবাড়িয়া থানা পুলিশ ও র‌্যাব-৭ চট্টগ্রাম পতেঙ্গা থেকে তাকে গ্রেপ্তার করে রোববার (ফেব্রুয়ারি) আদালতে সোপর্দ ক‌রে। সাব্বির উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মহারাজ হাওলাদারের ছেলে।

উল্লেখ্য, উপজেলার ঠুঁটাখালী গ্রামের সৌদি প্রবাসীর মেয়ে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে সাব্বির দীর্ঘ দিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে ঐ ছাত্রী রা‌জি না হওয়ায় গত ২৬ নভেম্বর  বার্ষিক পরীক্ষা শেষে দুপুরে বাড়ি ফেরার পথে সাব্বির ও তার সহযোগী ঐ ছাত্রীর পথরোধ করে। এক পর্যায় কথার ছলে বখাটে সাব্বির হাতে থাকা ব্লেড দিয়ে ছাত্রীটির দুই গালে আঘাত ক‌রে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায়।

পরে সহপাঠি ও স্থানীয়রা ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার ঐ রাতেই আহত ছাত্রীর মা বাদী হয়ে সাব্বিরের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে সাব্বির আত্মগোপনে ছিল।

মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, সাব্বিরকে র‌্যাবের সহযোগিতায় গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।



একুশে সংবাদ/ স.ব. জে/সা.আ
 

Link copied!