AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
এমপি আনার হত্যা

শিলাস্তির সর্বোচ্চ শাস্তি চান তার দাদা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
০৫:৫৩ পিএম, ২৫ মে, ২০২৪
শিলাস্তির সর্বোচ্চ শাস্তি চান তার দাদা

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছে শিলাস্তি রহমান নামে এক যুবতী। অভিযোগ প্রমাণিত হলে শিলাস্তির দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন তার দাদা বীর মুক্তিযোদ্ধা সেলিম মিয়া।

শনিবার (২৫ মে) শিলাস্তির গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধবুরিয়া ইউনিয়নের পাইসানা গিয়ে দেখা যায় পুরো বাড়ি ফাঁকা। সেখানে তাদের পাশাপাশি দুটি বাড়ি রয়েছে। একটি টিনের ও অপরটি দোতলা বিল্ডিং। টিনের ঘরের ঠিক পাশেই নির্মাণ করা হয়েছে দোতলা একটি বাড়ি। তবে সেই বাড়ির ভেতরে নেই কোন আসবাবপত্র।

শিলাস্তির দাদা সেলিম মিয়া জানান, শিলাস্তি তার বড় ভাইয়ের ছেলের (ভাতিজা) সন্তান। সম্পর্কে তার নাতনি। দুই বোনের মধ্য সে বড়। তার বাবা আরিফুর রহমান জুট ব্যবসায়ী। সেলিম মিয়া আরও বলেন, ছোট বেলা থেকেই তারা ঢাকার উত্তরায় বসবাস করে। মাঝে মধ্যে গ্রামের বাড়িতে আসলেও দুই একদিন পর আবার চলে যেত।

এসময় সেলিম মিয়া এমপি আনার হত্যায় তার নাতনির সম্পৃক্ততা নিয়ে বলেন, তিনি বেশি কিছু জানেন না। গণমাধ্যমে যতটুকু দেখেছেন তাতে নাতনির এমপি আনার হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া এবং রিমাণ্ডে নেয়া পর্যন্তই। আদালতের বিচারে যদি হত্যাকাণ্ডে শিলাস্তির জড়িত থাকার প্রমাণ মেলে, তবে নাতনির সর্বোচ্চ শাস্তি চান বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/ই.ফ/সা.আ

Link copied!