AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজীবপুরে গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আটক -২


Ekushey Sangbad
নয়ন দাশ, কুড়িগ্রাম
০৫:১৬ পিএম, ১ জুন, ২০২৪
রাজীবপুরে গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আটক -২

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় আলোচিত সেই গৃহবধূ ধর্ষণের ঘটনায় কসাই জয়নাল ইসলাম ও কসাই আলম মিয়া নামের দু‍‍`জনকে গ্রেপ্তার করেছে রাজীবপুর থানা পুলিশ।

শুক্রবার (৩১ মে) বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জামালপুরের দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ এলাকা থেকে তাদের কে আটক করা হয়। 

সাম্প্রতিক রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নে আশা খাতুনকে সংঘবদ্ধ ধর্ষণ করে  লজ্জায় বিষপানে আত্মা হত্যার ঘটনা ঘটে। পরে মৃত আশা খাতুনের লাশ সামনে নিয়েই চলে রফাদফা চেষ্টা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত পাঠায়। এনিয়ে বুধবার (২৯ মে) একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়। পরে গতকাল শুক্রবার (৩১ মে) রাতে মৃত আশা খাতুন এর মামা বাদী হয়ে রাজীবপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরই পরিপেক্ষিতে গতকাল রাতেই বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ।আজ দুপুরে জামালপুর জেলার দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ এলাকা থেকে দুইজন আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের জহির মন্ডলপাড়া গ্রামের মৃত মিয়ার উদ্দিনের ছেলে জয়নাল আবেদীন (৪৭) ও টাঙ্গালিয়াপাড়া গ্রামের শহীদ আলীর পুত্র আলম হোসেন (৪০)

এছাড়াও পলাতক রয়েছে দুই আসামী তারা হলেন- শক্কর আলী (৫০) পিতা -আবুল কাশেম গ্রাম চররাজীবপুর কারিগর পাড়া ও সোলাইমান (২৯)। পিতা আবুসামা গ্রাম টাঙ্গালিয়া পাড়া।

এবিষয়ে রাজীবপুর থানার অফিসার্স ইনচার্জ আশিকুর রহমান বলেন, গতকাল রাতে মৃত আশা খাতুনের মামা আকবর হোসেন বাদী হয়ে চার জনের নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে আমরা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে দেওয়ানগঞ্জ এলাকায় থেকে পৃথকভাবে জয়নাল আবেদীন ও আলম হোসেনকে আটক করতে সক্ষম হই আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!