AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালমারীতে বালুবাহী ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলে এক কৃষকের মৃত্যু


বোয়ালমারীতে বালুবাহী ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলে এক কৃষকের মৃত্যু

জেলার  বোয়ালমারীতে বিদ্যুৎ বিল পরিশোধ করতে এসে বালুবাহী ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক কৃষকের। নিহত কৃষকের নাম উলফাত মোল্যা (৬০)। সে উপজেলার সদর ইউনিয়নের চালিনগর গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে।

সোমবার (৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পৌরসভার কামারগ্রামে পল্লি বিদ্যুৎ জোনাল অফিসের সামনে মাঝকান্দী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জহির উদ্দিন নামের এক পথচারী জানান, বিদ্যুৎ অফিস থেকে বিদ্যুৎ বিল দিয়ে বাই সাইকেলে বাড়ি ফিরছিলেন কৃষক উলফাত মোল্যা এ সময় দ্রুতগামী একটি বালুবাহী ট্রাক্টর চাপা দেয় তাকে। ট্রাক্টরের চাকা মাথার উপর দিয়ে উঠে গেলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ট্রাক্টরের চালক এ সময় গাড়িটি ফেলে পালিয়ে যায়।

খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে। পরে পুলিশ মৃতদেহটি বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। জরুরি বিভাগের চিকিৎসক ডা. আন্না সুলতানা জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে। ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে এর মালিক বা চালককে শনাক্ত করা সম্ভব হয়নি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একুশে সংবাদ/এস কে

 


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!