AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদ্রাসায় রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান‍‍`র অনুদান প্রদান


মাদ্রাসায় রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান‍‍`র অনুদান প্রদান

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার হোসনাবাদ ইউনিয়নের মাইজপাড়ায় অবস্থিত রাঙ্গুনিয়া পূর্ব খিলমোগল সুন্নীয়া মাদ্রাসা ও এতিমখানায় নগদ আর্থিক অনুদান প্রদান করেছেন মানবিক সংগঠন রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান। 

রোববার (৯জুন) সকালে সংগঠনের নেতৃবৃন্দরা মাদ্রাসা পরিদর্শন শেষে মাদ্রাসা পরিচালনা কমিটি ও সুপারের হাতে নগদ আর্থিক অনুদান প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান‍‍`র চেয়ারম্যান খলিলুর রহমান, রাঙ্গুনিয়া সাবেক ইসলামী ফ্রন্টের সভাপতি ও শাহ হজ্ব কাফেলার ব্যবস্থাপনা পরিচালক মাওলানা আলী শাহ নেছারী, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও ইসলামী ফ্রন্টের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ আকতার হোসেন, রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান‍‍`র ভাইস চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ নাছের, অর্থ সচিব সৈয়দ মুহাম্মদ আবু বক্কর, আল-বারকা শাখার সাংগঠনিক সচিব মুহাম্মদ জাহেদ মাসুদ, সাংগঠনিক সচিব মুহাম্মদ খোরশেদ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ হায়দার আলী। 

এদিকে আর্থিক অনুদান গ্রহণ করেন মাদ্রাসার পক্ষ থেকে মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা হাফেজ ইসকান্দর হোসাইন আলকাদেরী, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি বদিউল আলম সওদাগর, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসান সওদাগর, সাংগঠনিক সম্পাদক আমিন শরীফ। 

রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান‍‍`র চেয়ারম্যান খলিলুর রহমান বলেন, পরিষদের মাধ্যমে মানবকল্যাণসহ মসজিদ মাদ্রাসা ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে দান অনুদান প্রদানের মাধ্যমে জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছি।  আমরা প্রবাসীরা চাই মানুষের সুখ-দুঃখে সবসময়ই পাশে থাকার জন্য তাই বিভিন্ন সময় বিভিন্ন দান অনুদান নিয়ে মানুষের মাঝে হাজির হয়। সকলে আমাদের জন্য দোয়া করবেন যেন আরো বেশি বেশি করে আপনাদের মাঝে দিতে পারে এবং আপনাদের খেদমত করতে পারি। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!